শিরোনাম

আনোয়ারায় পরকীয়ার জের মসজিদে ইমাম খুন

সংবাদটি প্রকাশিত হয়েছে : শুক্রবার, সেপ্টেম্বর ২৩, ২০২২ ৯:৫৬:৫২ পূর্বাহ্ণ
আনোয়ারায় পরকীয়ার জের মসজিদে ইমাম খুন
আনোয়ারায় পরকীয়ার জের মসজিদে ইমাম খুন

চট্টগ্রামের আনোয়ারা উপজেলায় রায়পুর ইউনিয়নের গহিরা এলাকায় মধ্যরাতে প্রেমিককে ডেকে এনে পরিকল্পিত হত্যার অভিযোগ ওঠেছে কথিত প্রেমিকা ও তার পরিবারের বিরুদ্ধে।

বৃহস্পতিবার (২২ সেপ্টেম্বর) গহিরা এলাকায় প্রেমিকার সঙ্গে দেখা করতে গিয়ে খুন হন ইলিয়াস (৩১) নামে এক যুবক।

জানা যায়, ২০২১ সালে উপজেলার রায়পুর ইউনিয়নের গহিরা এলাকায় বারআউলিয়া জামে মসজিদে ইমামতি করতেন বাঁশখালী উপজেলার গণ্ডামারা এলাকার মৃত আব্দুল আমিনের ছেলে হাফেজ মাওলানা মো. ইলিয়াছ রজবী। ইমামতি করা অবস্থায় পার্শ্ববর্তী রিপা নামের এক মহিলার সঙ্গে পরকীয়ায় জড়ায়। যদিও নিহত ইলিয়াছের গ্রামের বাড়িতে রয়েছে তার স্ত্রী। রয়েছে দেড় বছরের এক ছেলেসন্তান। তবে এবার ইলিয়াছকে খুন করে সমাপ্তি হয়েছে সেই পরকীয়ার।

নিহতের ছোটভাই মো. ইউছুফ বলেন, ভাইয়ের সম্পর্কের কথা আন্দাজ করে পূর্ব কর্মস্থল আনোয়ারার গহিরা এলাকা থেকে গত আট মাস আগে বাড়িতে নিয়ে আসি আমরা। পরবর্তীতে গতরাত দেড়টার দিকে ভাইয়ের নাম্বার থেকে মেসেজ আসে। ‘ভাইয়া ওরা আমাকে ডেকে এনে বিষ খাওয়ায় দিছে’। পরবর্তীতে স্থানীয়রা আমার ভাইকে আনোয়ারা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে। আমার ভাইকে তারা পরিকল্পিত ডেকে এনে হত্যা করেছে।

এ বিষয়ে ওসি জানান, ঘটনাস্থল পরিদর্শনে গিয়েছি। পরকীয়ায় অভিযুক্তসহ ২ জনকে আটক করে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। লাশ ময়নাতদন্তের জন্য চমেকে পাঠানো হয়েছে। অভিযোগের পর আমরা আইনগত ব্যবস্থা নেব।

Spread the love
Facebook Comments

সাম্প্রতিক খবর

Contact Us