শিরোনাম

ইসলামিক ফাউন্ডেশনের এক কর্মকর্তা খুন

সংবাদটি প্রকাশিত হয়েছে : শুক্রবার, নভেম্বর ২৫, ২০২২ ৬:৩৩:২৫ অপরাহ্ণ

চট্টগ্রামের পাঁচলাইশে আব্দুল মান্নান (৪৫) নামে ইসলামিক ফাউন্ডেশনের এক কর্মকর্তা খুন হয়েছেন। বুধবার রাত ৩টার দিকে পাঁচলাইশের নাজিরপাড়া সুন্নিয়া মাদ্রাসা এলাকায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় পুলিশ আব্দুল মান্নানের স্ত্রী খাদিজা বেগমকে গ্রেফতার করেছে। মরদেহ উদ্ধারের পর ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজের মর্গে পাঠানো হয়েছে।

পাঁচলাইশ থানা পুলিশ সূত্রে জানা যায়, আব্দুল মান্নানের দুই স্ত্রী। দ্বিতীয় স্ত্রী নিয়ে তিনি ফটিকছড়িতে গ্রামের বাড়িতে থাকেন। গত বুধবার রাতে অসুস্থ ভগ্নিপতিকে নিয়ে প্রথম স্ত্রীর বাসায় আসেন। দীর্ঘদিন ধরে ভরণপোষণ নিয়ে প্রথম স্ত্রীর সঙ্গে ঝগড়া চলছিল তার। বুধবার রাতে ঝগড়ার এক পর্যায়ে খাদিজা কম্বল দিয়ে স্বামীর মুখ চেপে ধরে। এতে শ্বাসরোধ হয়ে মান্নান সেখানেই মারা যান। প্রতিবেশিরা খাদিজার ঘর থেকে গোঙানির শব্দ শুনে জাতীয় জরুরি সেবা নম্বর ট্রিপল নাইনে ফোন করে বিষয়টি পুলিশকে জানায়। পুলিশ গিয়ে মান্নানের লাশ উদ্ধার করে খাদিজাকে গ্রেফতার করে। খাদিজা খুন করার বিষয়টি প্রাথমিকভাবে স্বীকার করেছে। ঘটনার সময় খাদিজার ছেলে ও মান্নানের ভগ্নিপতি একই বাসার আরেকটি কক্ষে ঘুমাচ্ছিলেন।

নিহত আব্দুল মান্নানের বাড়ি চট্টগ্রামের ফটিকছড়ি পৌরসভার নাজিরহাট বাগমারা পুকুর এলাকার আলী হোসেনের ছেলে। তিনি ইসলামিক ফাউন্ডেশনের ফটিকছড়ি উপজেলা শাখায় কর্মরত ছিলেন। তার প্রথম স্ত্রী খাদিজা বেগম (৩০) দুই সন্তান নিয়ে নগরীর নাজিরপাড়ায় থাকেন।

পাঁচলাইশ থানার পরিদর্শক (তদন্ত) সাদেকুর রহমান বলেন, জাতীয় জরুরি সেবা ৯৯৯ এ ফোন পেয়ে ইফা কর্মকর্তা আব্দুল মান্নানের মরদেহ উদ্ধার করা হয়। হত্যাকাণ্ডে জড়িত থাকার অভিযোগ তার স্ত্রীকে গ্রেফতার করা হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তিনি হত্যাকাণ্ডের বিষয়টিও স্বীকার করেছেন। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে।

Spread the love
Facebook Comments

সাম্প্রতিক খবর

Contact Us