শিরোনাম

কক্সবাজার সৈকতে নিখোঁজ সেনাপুত্রের লাশ উদ্ধার

সংবাদটি প্রকাশিত হয়েছে : বুধবার, জুলাই ২০, ২০২২ ১১:০৪:৩০ অপরাহ্ণ
কক্সবাজার সৈকতে নিখোঁজ সেনাপুত্রের লাশ উদ্ধার
কক্সবাজার সৈকতে নিখোঁজ সেনাপুত্রের লাশ উদ্ধার

কক্সবাজার ইনানী বীচের সমুদ্রসৈকতে গোসলে নেমে  ভেসে যাওয়া মো. আবদুল্লাহ (১৬) সেনাপুত্রের লাশ উদ্ধার হয়েছে। বুধবার (২০ জুলাই) সন্ধ্যা ৬টার দিকে সোনাপাড়া ডেইল পাড়াস্হ বীচ থেকে তার লাশ উদ্ধার করে লাইফগার্ড ও কোস্ট গার্ডসহ অন্যান্যরা।

জানা গেছে, নিখোঁজ স্কুলছাত্র আবদুল্লাহ সেনা কর্মকর্তা শহীদুল্লাহর পুত্র। তিনি রাজধানীর বাংলাদেশ ইন্টারন্যাশনাল স্কুলের ছাত্র এবং এবারের এসএসসি পরীক্ষার্থী। তাদের বাসা মহাখালী ডিওএইচএস-এ।

কক্সবাজার টুরিস্ট পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার রেজাউল করিম জানান, সন্ধ্যা ৬টার দিকে ইনানী ডেইল পাড়া এলাকায় সাগর তীরে ভেসে আসে স্কুল ছাত্র আবদুল্লাহর লাশ। ট্যুরিস্ট পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশটি উদ্ধার করেছে।
এর আগে পরিবারের সঙ্গে বেড়াতে এসে অভিভাবকদের না জানিয়ে বুধবার (২০ জুলাই) সকাল ১১টার দিকে কক্সবাজার উখিয়ার ইনানী সমুদ্র সৈকতে ৪ জন মিলে ইনানীর সমুদ্র সৈকতে গোসল করতে যায়। এসময় ঢেউয়ের তোড়ে গোসলে নামা ৪ জনের ৩ জন উপরে উঠতে পারলেও আবদুল্লাহ ডুবে যায়। খবর পেয়ে স্থানীয়দের সহযোগিতায় উদ্ধার কাজ শুরু করে ট্যুরিস্ট পুলিশ। পরে ফায়ার সার্ভিস, নৌবাহিনী ও কোস্টগার্ড উদ্ধার কার্যক্রম চালায়। তবে তারা সন্ধান পায়নি। শেষে সাত ঘণ্টার পর তার লাশ ভেসে আসে তীরে।
Spread the love
Facebook Comments

সাম্প্রতিক খবর

Contact Us