শিরোনাম

কচুরিপানার নিচ থেকে শাকিল মিয়া নামের এক স্কুলছাত্রের লাশ উদ্ধার

সংবাদটি প্রকাশিত হয়েছে : সোমবার, নভেম্বর ২১, ২০২২ ৪:৫৭:০৪ অপরাহ্ণ

টাঙ্গাইলের দেলদুয়ারে কচুরিপানার নিচ থেকে শাকিল মিয়া (১৪) নামের এক স্কুলছাত্রের লাশ উদ্ধার করা হয়েছে। সোমবার সকালে দেলদুয়ার সরকারি সৈয়দ মহাব্বত আলী ডিগ্রি কলেজের পাশের ফসলের মাঠ থেকে তার লাশ উদ্ধার করা হয়।

নিহতের পরিবার ও পুলিশ জানায়, লেখাপড়ার পাশাপাশি শাকিল পরিবারকে সহযোগিতা করতে অটোরিকশা চালাত। রবিবার বিকেলে সে অটোরিকশা নিয়ে বের হয়ে রাতে বাসায় ফেরেনি। সকালে চরপাড়া গ্রামের এক কৃষক তার জমির কচুরিপানা পরিস্কার করতে গিয়ে কচুরিপানার স্তুপের নিচে লাশটি দেখতে পায়। পুলিশকে জানালে দেলদুয়ার থানা পুলিশ ঘটনাস্থল থেকে লাশটি উদ্ধার করে। শাকিলের বাবা বুদ্দু মিয়া ছেলের লাশ শনাক্ত করেন।

নিহত শাকিল উপজেলার বারপাখিয়া গ্রামের বুদ্দু মিয়ার ছেলে এবং বাথুলী উচ্চ বিদ্যালয়ে অষ্টম শ্রেণির ছাত্র। তার মাথা ও ঘাড়ে ধারালো অস্ত্রের একাধিক আঘাতের চিহ্ন পেয়েছে পুলিশ।

দেলদুয়ার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাসিরউদ্দিন মৃধা বলেন, ‘লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় মামলা হয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, রাতের কোন এক সময়ে শাকিলকে ধারালো অস্ত্র দিয়ে কেউ কুপিয়ে হত্যা করে লাশ ওই জমিতে ফেলে রেখে যায়।

Spread the love
Facebook Comments

সাম্প্রতিক খবর

Contact Us