শিরোনাম

কুষ্টিয়ার কুমারখালীতে ১৯ ফুট প্রায় ২৭ কেজি ওজনের গাঁজার গাছসহ রুহুল আমিন মধু নামে একজন গাঁজাচাষিকে আটক করেছে ডিবি পুলিশ

সংবাদটি প্রকাশিত হয়েছে : সোমবার, নভেম্বর ২১, ২০২২ ৫:০৩:৩৮ অপরাহ্ণ

কুষ্টিয়ার কুমারখালীতে ১৯ ফুট উচ্চতার প্রায় ২৭ কেজি ওজনের গাঁজার গাছসহ রুহুল আমিন মধু (৩২) নামে একজন গাঁজাচাষিকে আটক করেছে ডিবি পুলিশ। সোমবার সকাল ৮টার দিকে উপজেলার নন্দনালপুর ইউনিয়নের হাবাসপুর এলাকার নিজবাড়ি থেকে তাকে আটক করা হয়। তিনি ওই এলাকার আব্দুর রহমানের ছেলে।

পুলিশ সূত্রে জানা গেছে, রুহুল আমিন মধু নিজ বাড়ির আঙিনায় রান্না ঘরের পাশে প্রায় সাত মাস ধরে একটি গাঁজার গাছ চাষ করছিলেন। গোপন সংবাদের ভিত্তিতে সোমবার সকালে তার বাড়িতে অভিযান চালায় কুষ্টিয়া ডিবি পুলিশ। অভিযানে প্রায় ১৯ ফুট উচ্চতার ও প্রায় ২৭ কেজি ওজনের গাঁজার গাছ জব্দ করেন পুলিশ। এসময় তাকে আটক করা হয় এবং পরে কুমারখালী থানায় একটি মামলা করা হয়।

পরে কুমারখালী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে আটককৃত ব্যক্তির বিরুদ্ধে একটি মামলা করা হয়। মামলা নম্বর ২৫। উক্ত মামলায় গ্রেফতার দেখিয়ে আসামিকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠায় পুলিশ।

এতথ্য নিশ্চিত করে কুমারখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মোহসীন হোসাইন বলেন, বাড়ির আঙিনায় গাঁজার চাষ হচ্ছিল। গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে গাছসহ বাড়ির মালিককে আটক করেছেন ডিবি পুলিশ। গাছের উচ্চতা প্রায় ১৯ ফুট। যার ওজন প্রায় ২৭ কেজি ৩০০ গ্রাম। থানায় মামলা হয়েছে। পুলিশের মাদকবিরোধী অভিযান অব্যাহত রয়েছে।

বিডি প্রতিদিন/এমআই

Spread the love
Facebook Comments

সাম্প্রতিক খবর

Contact Us