শিরোনাম

চানাচুর বিক্রেতার মরদেহ উদ্ধার

সংবাদটি প্রকাশিত হয়েছে : বুধবার, নভেম্বর ১৬, ২০২২ ২:৪৫:২২ অপরাহ্ণ

নওগাঁর মান্দায় বাড়ি থেকে ডেকে নিয়ে যাওয়ার সাড়ে ৮ ঘণ্টা পর মনসুর রহমান (৪০) নামে এক চানাচুর বিক্রেতার মরদেহ উদ্ধার করা হয়েছে। বুধবার (১৬ নভেম্বর) সকালে গোয়ালমান্দা গ্রামে ধানক্ষেতের পাশে ইউক্যালিপটাস বাগান থেকে মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠিয়েছে পুলিশ।

হাসিনা বিবি আরো বলেন, এরপর আত্মীয়-স্বজন ও প্রতিবেশীদের সহায়তায় বিভিন্ন জায়গায় খুঁজেও তার সন্ধান পাওয়া যায়নি। বুধবার ভোর ৬টার দিকে মাঠের ভেতর ইনতাজ আলীর ইউক্যালিপটাস বাগানে স্বামীর লাশ পাওয়া যায়।

নিহত মনসুর রহমান উপজেলার নুরুল্লাবাদ ইউনিয়নের গোয়ালমান্দা গ্রামের বদের আলী কবিরাজের ছেলে। তিনি বাড়িতে চানাচুর তৈরি করে উপজেলার বিভিন্ন দোকানে দোকানে ফেরি করে বিক্রি করতেন বলে জানা গেছে।
নিহত মনসুর রহমানের স্ত্রী হাসিনা বিবি বলেন, মঙ্গলবার রাত সাড়ে ৯টার দিকে কালিকাপুর গ্রামের সাহেব আলীর ছেলে জাহাঙ্গীর আলম বাড়ি থেকে স্বামী মনসুরকে ডেকে নিয়ে যান। দীর্ঘ সময় পরেও ফিরে না আসায় স্বামীর মুঠোফোনে যোগাযোগের চেষ্টা করা হলে সেটি বন্ধ পাওয়া যায়।

মান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নূর-এ-আলম সিদ্দিকী বলেন, খবর পেয়ে লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। প্রাথমিকভাবে এটি হত্যাকাণ্ড বলে ধারণা করা হচ্ছে। ঘটনায় থানায় মামলার প্রস্তুতি চলছে।

Spread the love
Facebook Comments

সাম্প্রতিক খবর

Contact Us