1. admin@sonarbangla365.com : newsbangla2023 :
জামালপুরের স্বতন্ত্র প্রার্থীর প্রচার কেন্দ্র ভাংচুর ॥ বাড়ি-ঘরে হামলা - Sonar Bangla365
বৃহস্পতিবার, ১৩ জুন ২০২৪, ১০:৫৬ অপরাহ্ন
আপডেট নিউজ

জামালপুরের স্বতন্ত্র প্রার্থীর প্রচার কেন্দ্র ভাংচুর ॥ বাড়ি-ঘরে হামলা

Reporter Name
  • Update Time : বুধবার, ২৭ ডিসেম্বর, ২০২৩
  • ১৭২ Time View
জামালপুরের স্বতন্ত্র প্রার্থীর প্রচার কেন্দ্র ভাংচুর ॥ বাড়ি-ঘরে হামলা
জামালপুরের স্বতন্ত্র প্রার্থীর প্রচার কেন্দ্র ভাংচুর ॥ বাড়ি-ঘরে হামলা
এস.এম হোসাইন আছাদ, জামালপুর ॥
জামালপুর-৫ সদর আসনের স্বতন্ত্র প্রার্থী রেজাউল করিম রেজনু সিআইপির ঈগল প্রতীকের প্রচার কেন্দ্র ভাংচুরের অভিযোগ উঠেছে। এ সময় আলম হোসেন নামে স্বতন্ত্র প্রার্থীর এক সমর্থকের বাড়িতে হামলা ও অগ্নিসংযোগের ঘটনা ঘটেছে। মঙ্গলবার (২৬ডিসেম্বর) দিবাগত রাত ১০টার দিকে উপজেলার বাঁশচড়া ইউনিয়নের কাশারুপাড়া এলাকায় এ ঘটনা ঘটেছে। ভুক্তভোগী আলম হোসেন স্বতন্ত্র প্রার্থীর কাশারুপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্র কমিটির যুগ্ম-আহ্বায়ক।
স্থানীয় ও ভুক্তভোগীর পরিবার সূত্রে জানা যায়, রাতে স্বতন্ত্র প্রার্থীর নির্বাচনী প্রচার কেন্দ্রে নির্বাচন গান বাজছিলো। হটাৎ করে কিছু নৌকা প্রতীকের কর্মী সমর্থক স্বতন্ত্র প্রার্থী ঈগল প্রতীকের নির্বাচনী প্রচার কেন্দ্র ভাঙচুর শুরু করে পরে এক পাশে আগুন লাগিয়ে দেয়। আলম হোসেনের ভাতিজী রাখি কেন্দ্র ভাংচুরের ঘটনা মোবাইলে ভিডিও ধারন করতে গেলে তাঁর হাত থেকে মোবাইল কেড়ে নিয়ে ভেঙে ফেলে। পরে ওই নেতাকর্মীরা আলম হোসেনের বাড়িতে যায়। বাড়িতে স্বতন্ত্র প্রার্থী সমর্থক আলম হোসেনকে না পেয়ে ঘরের আসবাবপত্র তছনছ করে এবং আলম হোসেনের স্ত্রী আয়েশা বেগম ও ছেলেকে লাঞ্চিত করে। ভুক্তভোগী আলম হোসেনের ভাতিজী রাখি বাঁধা দিতে গেলে তাকেও লাঞ্চিত করে। এ সময় নৌকা প্রতীকের সমর্থকরা লুটপাট করে টাকা আর স্বর্ণ অলঙ্কার নিয়ে যায়।
তবে অভিযোগ অস্বীকার করে বাঁশচড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল জলিল সাংবাদিকদের বলেন, তিনি এসব ঘটনার কিছুই জানেন না।
এ বিষয়ে এফবিসিসিআইয়ের পরিচালক, জামালপুর-৫ সদর আসনের ঈগল প্রতীকের স্বতন্ত্র এমপি প্রার্থী রেজাউল করিম রেজনু সিআইপি অভিযোগ করে জানান, নৌকা প্রতীকের কর্মী-সমর্থকরা একের পর এক আচারণবিধি লঙ্ঘন করে যাচ্ছে। রাতে বাঁশচড়ায় জলিল চেয়ারম্যান জনবল দিয়ে এই কাজটি করছেন। শত ভয়ভিতী, জ্বালাও পুড়াও করে সদর বাসীর ভোট দেওয়ার পরিবেশ সেখানে বাঁধাগ্রস্ত করতে পারবে না। এই ভোট, এই নির্বাচন সুনামি আকার ধারণ করবে। তাদের ভোট নাই, পায়ের নিচে মাটি নাই। তারাই এই কাজটি করেছে। এই ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই। এ ঘটনায় আইনগত ব্যবস্থাগ্রহণ করা হবে।
খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছেন জামালপুর সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মো. সোহরাব হোসাইন, সদর উপজেলা সহকারী কমিশনার ভূমি মো. বরকত উল্লাহ, সদর থানার ওসি মোহাম্মদ মহব্বত কবির।
অতিরিক্ত পুলিশ সুপার মো. সোহরাব হোসাইন জানান, প্রচারকেন্দ্র ও বাড়িতে ভাঙচুরের খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছেন। লিখিত অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Copyright © 2017-2023 SonarBangla365
Theme Customized BY LatestNews
%d bloggers like this: