শিরোনাম

জামালপুরে পুলিশ তদন্ত কেন্দ্রে ‘আ.লীগের হামলা, সাত পুলিশ আহত

সংবাদটি প্রকাশিত হয়েছে : শুক্রবার, জানুয়ারি ৭, ২০২২ ৯:৫৮:২৪ অপরাহ্ণ
জামালপুরে পুলিশ তদন্ত কেন্দ্রে 'আ.লীগের হামলা, সাত পুলিশ আহত
জামালপুরে পুলিশ তদন্ত কেন্দ্রে ‘আ.লীগের হামলা, সাত পুলিশ আহত

জামালপুরের সরিষাবাড়ীতে সাবেক তথ্য প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসানের বিরুদ্ধে তার স্ত্রী ডা. জাহানারা এহসান ধানমন্ডি থানায় জিডি করায় স্থানীয় আওয়ামী লীগের একটি গ্রুপ আনন্দ মিছিল বের করে। এতে পুলিশ বাধা দেয়।

এ নিয়ে পুলিশের সঙ্গে আওয়ামী লীগের ধাওয়া পাল্টা ধাওয়া, ইটপাটকেল নিক্ষেপ ও পুলিশ তদন্ত কেন্দ্রে হামলার ঘটনা ঘটেছে। হামলা ও সংঘর্ষে ৭ জন পুলিশ সদস্য আহত হয়েছেন।

হামলাকারীরা সরকার দলের দুটি গ্রুপ বলে জানিয়েছেন পুলিশ সুপার নাসির আহমেদ।

আহতরা হলেন-পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ আব্দুল লতিফ, এসআই শফিউল আলম সোহাগ, সুলতান মাহমুদ, এএসআই মেহেদী হাসান, কনস্টেবল রুকুজ্জামান ও সোলাইমান। এ সময় দুইজনকে আটক করা হয়েছে। এরা হলো- মশিউর রহমান মোর্শেদ ও বিদ্যুৎ। শুক্রবার সকালে উপজেলার তারাকান্দি যমুনা সার কারখানা এলাকায় এ ঘটনা ঘটে।

তারাকান্দি পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ আব্দুল লতিফ জানান, একাধিক মামলার আসামি মোর্শেদের নেতৃত্বে ৬০-৭০ জন লোক সকাল থেকে কারখানা এলাকায় দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে মহড়া দেওয়ার চেষ্টা করলে পুলিশ বাধা দেয়। এতে তারা পুলিশের ওপর চড়াও হয়।

মোর্শেদকে আটক করা হলে তারা পুলিশকে লক্ষ্য করে ইটপাটকেল নিক্ষেপ করে। এতে আমিসহ কয়েকজন পুলিশ আহত হয়। এ ঘটনায় এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে বলেও তিনি জানান।

Spread the love
Facebook Comments

সাম্প্রতিক খবর

Contact Us