1. admin@sonarbangla365.com : newsbangla2023 :
জামালপুর সদর উপজেলার মহিলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী নাজনীন আক্তার রুমির প্রচারণা অব্যাহত - Sonar Bangla365
বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৪:৪২ পূর্বাহ্ন
আপডেট নিউজ

জামালপুর সদর উপজেলার মহিলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী নাজনীন আক্তার রুমির প্রচারণা অব্যাহত

Reporter Name
  • Update Time : রবিবার, ৩১ মার্চ, ২০২৪
  • ৭৬ Time View
জামালপুর সদর উপজেলার মহিলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী নাজনীন আক্তার রুমির প্রচারণা অব্যাহত
জামালপুর সদর উপজেলার মহিলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী নাজনীন আক্তার রুমির প্রচারণা অব্যাহত
জামালপুর প্রতিনিধি ॥
প্রচারণা অব্যাহত রেখেছে আসন্ন জামালপুর সদর উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী ও জেলা যুব মহিলা লীগের সাধারণ সম্পাদক নাজনীন আক্তার রুমি। নির্বাচনকে সামনে রেখে এই প্রার্থী জামালপুর সদরের ১৫টি ইউনিয়নসহ পৌরসভার ওয়ার্ডগুলোতে চষে বেড়াচ্ছেন ভোটারদের দ্বারে দ্বারে, পাচ্ছেন ব্যাপক সাড়া। জনসংযোগের পাশাপাশি চালিয়ে যাচ্ছেন সমর্থন পেতে স্থানীয় আওয়ামী লীগের শীর্ষ নেতাদের দ্বারে দ্বারে জোর লবিং।
জানা গেছে, আসছে আগামী ৮ মে থেকে ধাপে ধাপে অনুষ্ঠিত হবে উপজেলা পরিষদ নির্বাচন। জামালপুর পৌরসভা ও ১৫টি ইউনিয়ন নিয়ে গঠিত জামালপুর সদর উপজেলা পরিষদ। ৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনকে ঘিরে ক্ষমতাসীন দল আওয়ামী লীগের চেয়ারম্যান পদে সম্ভাব্য প্রার্থীদের পাশাপাশি ভাইস চেয়ারম্যান পদে প্রার্থীরা ইতিমধ্যেই বিভিন্ন স্থানে নেতাকর্মীদের সাথে কুশল ও মতবিনিময় করছেন। জামালপুর সদর উপজেলা পরিষদের নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে অনেকেই ইতিমধ্যে জোর লবিং করছেন। তাদেরই একজন আওয়ামী লীগের রাজনীতিতে সরব ও পরিচিত মুখ জামালপুর জেলা যুবমহিলা লীগের প্রতিষ্ঠাকালীন সদস্য, বর্তমান জেলা যুবমহিলা লীগের সাধারণ সম্পাদক নাজনীন আক্তার রুমি। গণমানুষের জন্য সেবার মানসিকতায় একজন নারীনেত্রী হিসেবে জামালপুর সদর উপজেলার ১৫টি ইউনিয়ন ও জামালপুর পৌরসভার ১২টি ওয়ার্ড পর্যায়ে মানুষের সমর্থন নিয়ে সদর উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী হয়েছেন তিনি।
নাজনীন আক্তার রুমি জামালপুর পৌরসভার ৪নং ওয়ার্ডের (সিংহজানী বহুমুখী উচ্চ বিদ্যালয় রোড) কাচারীপাড়ার বাসিন্দা। সে ওই এলাকার আলহাজ হযরত আলী ও জাহানারা বেগমের মেয়ে। তার পরিবারে বাবা-মা ছাড়াও ৬ ভাই, পাঁচ বোন রয়েছেন। যুবমহিলা লীগনেত্রী নাজনীন আক্তার রুমি আওয়ামী রাজনীতির সাথে ছোটবেলা থেকেই সম্পৃক্ত। তিনি ২০০২ সালে জেলা যুবমহিলা লীগের প্রতিষ্ঠাকালীন সদস্য, ২০১৩ সালে পৌর যুবমহিলা লীগের যুগ্ম-আহবায়ক এবং ২০১৭ সালে জেলা যুবমহিলা লীগের যুগ্মআহবায়ক পদে নির্বাচিত হন। পরবর্তীতে ২০১৯ সালের সম্মেলনের মাধ্যমে জেলা যুবমহিলা লীগের সাধারণ সম্পাদক পদে নির্বাচিত হন। যুবমহিলা লীগনেত্রী রুমির সংগঠনের পাশাপাশি বিভিন্ন সামাজিক কর্মকান্ডেও তার অবদান রয়েছে। তিনি নারীদের রাজনীতিতে অংশগ্রহণ বৃদ্ধিতে ডেমোক্রেসী ইন্টারন্যাশনাল এর ফেলো হিসেবে কাজ করে যাচ্ছেন। এছাড়া অসহায় নারীদের বিভিন্ন প্রশিক্ষণের মাধ্যমে স্বাবলম্বি করে গড়া তোলার লক্ষে জামালপুর বণলতা মহিলা উন্নয়ন সংস্থার সভাপতির দায়িত্ব পালন করছেন। শিক্ষা জীবনে যুবমহিলা লীগনেত্রী রুমি ২০০২ সালে এসএসসি এবং ২০০৬ সালে এইচএসসি পাশ করেন।
জামালপুর সদর উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী যুবমহিলা লীগনেত্রী নাজনীন আক্তার রুমি জানান, যুবমহিলা লীগের রাজনীতিতে সক্রিয় হয়ে আমি জামালপুর জেলায় যুবমহিলা লীগের রাজনীতিতে নারীদের সম্পৃক্ত করতে শুধু সক্ষমই হইনি নিয়মিত রাজনৈতিক কর্মকান্ডে নিজেকে সম্পৃক্ত রেখে বাংলাদেশ আওয়ামী লীগের উন্নয়নের রাজনীতি এবং বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়ে তোলার লক্ষ্য নিয়ে কাজ করে চলেছি। পরবর্তীতে সকলের সমর্থন পেয়ে জামালপুর জেলা যুবমহিলা লীগের সাধারণ সম্পাদক পদে নির্বাচিত হয়। আমার চেষ্টা থাকবে জামালপুর সদর উপজেলাকে একটি স্মার্ট উপজেলা হিসেবে গড়ে তোলার জন্য যেকোনো কাজে নিজেকে সম্পৃক্ত রেখে বিশেষ ভূমিকা রাখা। সেই জন্যই আমি দলীয় নেতাকর্মীসহ সর্বস্তরের ভোটারদের দোয়া ও সমর্থন চাই।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Copyright © 2017-2023 SonarBangla365
Theme Customized BY LatestNews
%d bloggers like this: