শিরোনাম

জয়পুরহাটে ধর্ষর্ণের অভিযোগে প্রেমিকসহ গ্রেফতার-২

সংবাদটি প্রকাশিত হয়েছে : মঙ্গলবার, নভেম্বর ২২, ২০২২ ৭:৪১:০৫ অপরাহ্ণ

আবু রায়হান, জয়পুরহাটঃ
জয়পুরহাটে প্রেমিকের সাথে ঘুরতে গিয়ে পালাক্রমে ধর্ষণের শিকার হওয়া তরুনীর অভিযোগে তার প্রেমিকসহ দু’জনকে গ্রেফতার করেছে পুলিশ।

গ্রেপ্তারকৃতরা হলেন, আক্কেলপুর উপজেলার পশ্চিম রুকিন্দীপুর তায়েজপাড়া গ্রামের আলী আশরাফের ছেলে সাগর হোসেন ও রুকিন্দীপুর ফকিরপাড়ার মৃত নজরুল ইসলামের ছেলে ফরহাদ হোসেন।

সোমবার (২১ নভেম্বর) বিকেলে গ্রেফতারকৃদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

মামলার বিবরণ সূত্রে জানা গেছে, প্রায় দেড় মাস পূর্বে নওগাঁর বদলগাছী উপজেলার কান্দা গ্রামের ওই তরুনীর সাথে আসামী সাগরের মোবাইল ফোনে পরিচয়ের পর প্রেমের সম্পর্ক গড়ে ওঠে।

এরই সুবাদে ১৯ নভেম্বর সকালে সাগর ওই তরুনীকে বিয়ের প্রলোভন দেখিয়ে জয়পুরহাট শহরে ডেকে নিয়ে রাত পর্যন্ত বিভিন্ন জায়গায় ঘোরাফেরা করে কালক্ষেপন করতে থাকে। এক পর্যায়ে সাগরের বাড়িতে নিয়ে যাওয়ার কথা বলে ওই তরুণীকে আক্কেলপুর উপজেলার রুকিন্দীপুর গ্রামের একটি কলা বাগানের ভিতর ঢুকে সাগর ও তার বন্ধু ফরহাদ পালাক্রমে ধর্ষণ করে।

ধর্ষণের পর ওই তরুনীকে নিয়ে অভিযুক্তরা জয়পুরহাট শহরে নিয়ে আসার পথে টহলরত পুলিশের জিজ্ঞাসাবাদের মুখে পড়লে মেয়েটির অভিযোগ শুনে পুলিশ দুইজনকে আটক করে।

এ ঘটনায় পরের দিন ওই তরুনী বাদি হয়ে আক্কেলপুর থানায় একটি মামলা দায়ের করলে সোমবার বিকেলে তাদের আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়।

Spread the love
Facebook Comments

সাম্প্রতিক খবর

Contact Us