শিরোনাম

দশফুটের দেয়াল ভেঙে “স্বপ্ন” দূরদর্শী চুরি

সংবাদটি প্রকাশিত হয়েছে : সোমবার, অক্টোবর ৩১, ২০২২ ১২:০২:৩১ অপরাহ্ণ

তিমির বনিক,মৌলভীবাজার প্রতিনিধি:

মৌলভীবাজারের শ্রীমঙ্গল শহরের প্রান কেন্দ্র হবিগঞ্জ রোডস্থ “স্বপ্ন” সুপার শপে দুঃসাহসিক চুরি সংঘটিত হয়েছে। চোরেরা দেয়াল কেটে ভিতরে ঢুকে সিসি ক্যামেরার ডিভাইস, ক্যাশ ভোল্ট ও শপের ক্যাশ ভেঙে আনুমানিক নগদ ১০ লক্ষ টাকাসহ বেশ কিছু মূল্যবান মালামাল নিয়ে যায়।
চোরেরা হবিগঞ্জ রোডস্থ কদরআলী টাওয়ারের “স্বপ্ন” সুপার শপের ১০ ইঞ্চি দেয়াল কেটে ভেতরে প্রবেশ করে এসব মালামাল ও নগদ টাকা নিয়ে সটকে পড়ে।
অদ্য রোববার সকালে দোকান খুলে চুরির ঘটনার আলামত দেখে স্বপ্ন কর্তৃপক্ষ শ্রীমঙ্গল থানাকে অবহিত করলে শ্রীমঙ্গল থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে।
জানতে চাইলে ‘স্বপ্ন’ স্বত্বাধিকারী ও শ্রীমঙ্গল ব্যবসায়ী সমিতির সাবেক প্রচার সম্পাদক ফারুক মিয়া জানান, চোরেরা দেয়াল কেটে ভেতরে প্রবেশ করে প্রথমেই সবকটি সিসি ক্যামেরার সংযোগ বিচ্ছিন্ন করে ফেলে। এরপর সিসি ক্যামেরার ডিভাইসসহ নগদ আনুমানিক ১০ লক্ষ টাকা এবং দোকানের অনেক মূল্যবান মালামাল নিয়ে গেছে। তবে ক্ষয়ক্ষতির পরিমান আরও বাড়তে পারে।
শ্রীমঙ্গল থানা পুলিশ ছাড়াও ঘটনাস্থল পরিদর্শন করেন শ্রীমঙ্গল ব্যবসায়ী সমিতির সাবেক সাধারণ সম্পাদক হাজী মোঃ কামাল হোসেন, সাবেক সহ-সভাপতি শামীম আহমেদ, সাবেক যুগ্মসাধারণ সম্পাদক আকতার হোসেন সহ বিভিন্ন সদস্য বৃন্দ প্রমুখ।

Spread the love
Facebook Comments

সাম্প্রতিক খবর

Contact Us