শিরোনাম

নবীনগরে জনপ্রতিনিধিদের সংবর্ধণা ও কৃতি শিক্ষার্থীদের সম্মাননা ক্রেস্ট প্রদান

সংবাদটি প্রকাশিত হয়েছে : মঙ্গলবার, মার্চ ১৫, ২০২২ ১০:৩৭:৪২ অপরাহ্ণ
নবীনগরে জনপ্রতিনিধিদের সংবর্ধণা ও কৃতি শিক্ষার্থীদের সম্মাননা ক্রেস্ট প্রদান
নবীনগরে জনপ্রতিনিধিদের সংবর্ধণা ও কৃতি শিক্ষার্থীদের সম্মাননা ক্রেস্ট প্রদান

সফিকুল ইসলাম বাদল
(ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি

ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলার লাউর ফতেহপুর ইউনিয়নের সকল জনপ্রতিনিধিদের সংবর্ধণা এবং অত্র ইউনিয়নের ২০২১ সালের এসএসসি ও সমমান পরিক্ষায় জিপিএ-৫ প্রাপ্ত শিক্ষার্থীদেরকে সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়েছে। উপজেলার লাউর ফতেহপুর ইউনিয়ন পরিষদ প্রাঙ্গণে লাউর ফতেহপুর ইউনিয়ন প্রবাসী ঐক্য পরিষদের আয়োজনে এই সংবর্ধণা ও সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়।

অনুষ্ঠানে লাউর ফতেহপুর ইউনিয়ন প্রবাসী ঐক্য পরিষদের সাধারন সম্পাদক মোঃ ইকবাল হোসেনের সভাপতিত্বে ও বাশারুক সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক জসিম উদ্দিন ও যুবলীগ নেতা বিল্লাল হোসেনের যৌথ সঞ্চালনায় সংবর্ধিত ব্যাক্তিদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান জাকির হোসেন সাদেক, লাউর ফতেহপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ জাহাঙ্গীর আলম, ইউপি সচিব রাসেল মাহমুদ, প্যানেল চেয়ারম্যান আবু নছর, ইউপি সদস্য বাছির মিয়া, মনির হোসেন, মোঃ মামুন মিয়া, আশরাফুল আলম, এমদাদুল হক, মোঃ মুকবুল হোসেন, মোঃ ফুল মিয়া ও মোঃ হাবিব, মহিলা ইউপি সদস্য নিয়তী রানী রায়, তাছলিমা আক্তার ও ইসমত আরা জাহান। এছাড়াও স্থানীয় আরো বহু গন্যমান্য ব্যাক্তিবর্গ এসময় উপস্থিত ছিলেন।

এসময় উপস্থিত সকলে বলেন, প্রতিষ্ঠার পর থেকে লাউর ফতেহপুর ইউনিয়ন প্রবাসী ঐক্য পরিষদ সমাজের নানামূখী সামাজিক ও মানবিক কর্মকান্ডের মাধ্যমে এগিয়ে যাচ্ছে। সংগঠনটি সমাজের খেটে খাওয়া অসহায়, হতদরিদ্র মানুষের পাশে নানাভাবে সাহায্য সহযোগীতা করে ইতিমধ্যে সকলের ভূয়সী প্রশংসা কুড়িয়েছেন। বক্তারা সংগঠনটির এমন সকল সামাজিক ও মানবিক কার্যক্রমগুলো অব্যাহত রাখার আহব্বান জানান। আলোচনা শেষে আমন্ত্রিত অতিথিরা লাউর ফতেহপুর ইউনিয়নের সকল জনপ্রতিনিধি এবং এসএসসি পরিক্ষায় জিপিএ-৫ প্রাপ্ত শিক্ষার্থীদের হাতে সম্মাননা ক্রেস্ট তুলে দেন।

Spread the love
Facebook Comments

সাম্প্রতিক খবর

Contact Us