শিরোনাম

নবীনগরে টিভির ১৩ তম বর্ষে পর্দাপন উপলক্ষ্যে কেক কাটা , আলোচনা সভা, দোয়া অনুষ্ঠিত

সংবাদটি প্রকাশিত হয়েছে : সোমবার, এপ্রিল ১৮, ২০২২ ৯:০৪:৪২ পূর্বাহ্ণ
নবীনগরে টিভির ১৩ তম বর্ষে পর্দাপন উপলক্ষ্যে কেক কাটা , আলোচনা সভা, দোয়া অনুষ্ঠিত
নবীনগরে টিভির ১৩ তম বর্ষে পর্দাপন উপলক্ষ্যে কেক কাটা , আলোচনা সভা, দোয়া অনুষ্ঠিত
শফিকুল ইসলাম বাদল
(ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি
ব্রাহ্মণবাড়িয়া  নবীনগরে টিভির ১৩ তম বর্ষে পর্দাপন উপলক্ষ্যে নবীনগর প্রেসক্লাবে কেক কাটা , আলোচনা সভা, দোয়া  শনিবার (১৬ এপ্রিল) সন্ধ্যায় অনুষ্ঠিত হয়েছে। প্রেসক্লাবের সভাপতি জালাল উদ্দিন মনিরের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সাইদুল আলম সোরাফ এর সঞ্চালনায় অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা নিবার্হী অফিসার একরামুল ছিদ্দিক।
তিনি সাংবাদিকদের উদ্দেশে বলেন , যেকোনো ভালো কাজের যেমন উৎসাহ চাই,তেমনি প্রশাসনের খারাপ কাজের ও সমালোচনা করবেন প্রাণ খুলে। আমরা মানবতার ফেরিওয়ালা হতে আসিনি। এসব তকমা দিবেন না। সাম্প্রতিক সময়ের বিভিন্ন দিক তুলে ধরে উপজেলার এই শীর্ষ কর্মকর্তা বলেন, নবীনগরে কোন অফিসার নতুন আসলে তাদেরকে আকাশে তুলতে যেমন সময় নেন না।ঠিক এমন ভাবেই আবার হুট করে মাটিতে ফেলতেও সময় লাগে না। এতে করে এই উপজেলা থেকে বিদায় নেয়ার পর অফিসারদের মনে একটি তিক্ত অভিজ্ঞতা জন্ম নেয়।
বিশেষ অতিথির বক্তব্য রাখেন সহকারী কমিশনার ভূমি ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোশাররফ হোসাইন, থানার অফিসার ইনচার্জ (ওসি) আমিনুর রশিদ।
অন্যান্যদের মধ্যে আরো বক্তব্য রাখেন মাই টিভির উপজেলা প্রতিনিধি শ্যামা প্রসাদ চক্রবর্তী শ্যামল, দুপ্রক সভাপতি আবু কামাল খন্দকার, সমকাল প্রতিনিধি মাহবুব আলম লিটন, সাবেক সাধারন সম্পাদক আসাদুজ্জামান কল্লোল, প্রভাষক দেলোয়ার হোসেন সহ প্রেসক্লাবের সকল সাংবাদিকরা উপস্থিত ছিলেন।
আলোচনা সভা শেষে মাই টিভির পরিচালক সহ মাই টিভি পরিবারের সকলের সুস্থতা কামনা করে দোয়া অনুষ্ঠিত হয়। শেষে  কেক কেটে প্রতিষ্টা বাষিকী পালন করা হয়।
Spread the love
Facebook Comments

সাম্প্রতিক খবর

Contact Us