শিরোনাম

নবীনগরে বুড়ী নদীতে যুবক নিখোঁজ

সংবাদটি প্রকাশিত হয়েছে : বৃহস্পতিবার, এপ্রিল ২১, ২০২২ ১১:২৮:৫৬ অপরাহ্ণ
নবীনগরে বুড়ী নদীতে যুবক নিখোঁজ
নবীনগরে বুড়ী নদীতে যুবক নিখোঁজ
শফিকুল ইসলাম বাদল
 (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি
ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলায় বুড়ী নদীতে সাঁতার কেটে মহিষ নিয়ে পারাপারের সময় জিলানী (৩২) নামের এক যুবক নিখোঁজ হয়েছেন। বৃহস্পতিবার (২১/০৪) উপজেলার পৌর সদর এলাকার মনু বাবু’র ঘাট থেকে মহিষ নিয়ে নদী পার হয়ে বগডহ’র যাওয়ার সময় এই ঘটনা ঘটে। নিখোঁজ জিলানী বাড়ি জেলার সরাইল উপজেলার চুন্টা ইউনিয়নের লুপাড়া গ্রামের মৃত তাজুল ইসলামের ছেলে। সে নবীনগরে ভাড়া বাসায় থেকে শ্রমিকের কাজ করে জীবিকা নির্বাহ করে।  ঘটনার পর ফায়ার সার্ভিসের ডুবুরি দল উদ্ধার অভিযান শুরু করেছে।
স্থানীয়রা জানায়, সকালে ৪টি মহিষ নিয়ে জিলানী ও হেলাল নামের দুই যুবক মনু বাবু’র ঘাট থেকে তিতাস নদীতে সাতরে বগডহ’র যাচ্ছিলেন। হেলাল নামের যুবকটি ২টি মহিষ নিয়ে নদী পাড় হতে পারলেও জিলানী ২টি মহিষ নিয়ে নদী পাড় হতে পারেননি। জিলানী নদীতে তলিয়ে গিয়ে নিখোঁজ হন। বাকী দুটিটি মহিষ তীরে উঠে আসে। খবর পেয়ে পুলিশ  ঘটনাস্থলে পরিদর্শন করে। এ রিপোর্ট লেখা পর্যন্ত উদ্ধার অভিযান অব্যাহত আছে।
ঘটনার সত্যতা নিশ্চিত করে নবীনগর থানার অফিসার ইনচার্জ (ওসি) আমিনুর রশিদ বলেন, নবীনগর ফায়ার সার্ভিসের ডুবুরিরা উদ্ধার অভিযান চালাচ্ছেন সাথে আমাদের পুলিশ ফোর্স রযেছে।
Spread the love
Facebook Comments

সাম্প্রতিক খবর

Contact Us