শিরোনাম

নরসিংদীতে যাত্রীবাহী বাস ও সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে দুজন নিহত হয়েছেন

সংবাদটি প্রকাশিত হয়েছে : বৃহস্পতিবার, নভেম্বর ১৭, ২০২২ ৩:৩৩:৪৮ অপরাহ্ণ

নরসিংদীতে যাত্রীবাহী বাস ও সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে দুজন নিহত হয়েছেন। আজ বৃহস্পতিবার সকালে পাঁচদোনা-ঘোড়াশাল আঞ্চলিক সড়কে এ দুর্ঘটনা ঘটে। এতে নারী-শিশুসহ আহত হয়েছে আরো চারজন। মাধবদী থানার উপপরিদর্শক (এসআই) শাহাদাত হোসেন বিষয়টি নিশ্চিত করেছেন

মাধবদী থানার উপপরিদর্শক শাহাদাত হোসেন জানান, দুর্ঘটনার পর বাসের চালক পালিয়ে গেছেন। দুর্ঘটনাকবলিত যান দুটি জব্দ করা হয়েছে। নিহতদের মরদেহ ময়নাতদন্তের জন্য নরসিংদী সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

দুর্ঘটনায় নিহতরা হলেন টাঙ্গাইলের দেলদুয়ার থানার শুক্কুর আলীর ছেলে আমির হামজা (৩৫) ও নরসিংদী সদর উপজেলার পাঁচদোনা ইউনিয়নের কামারচর এলাকার একাব্বর মিয়ার ছেলে মজিবুর রহমান (৪০)। আহতরা হলেন টাঙ্গাইলের ধনবাড়ীর বপজনা দাস (৪০), গাজীপুরের টঙ্গী এলাকার ঝর্ণা পাল (৩০), তনশ্রী শীল (১২) ও তাপসী (৪০)।
পুলিশ ও স্থানীয়রা জানায়, সকালে নরসিংদী সদরের ঢাকা-সিলেট মহাসড়কের পাঁচদোনা মোড় থেকে সিএনজিচালিত একটি অটোরিকশা ঘোড়াশালের উদ্দেশে ছেড়ে যায়। অটোরিকশাটি ভাটপাড়া বাজার এলাকায় পৌঁছলে বিপরীত দিক থেকে আসা সিলেটগামী এনা পরিবহনের একটি যাত্রীবাহী বাসের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই একজন মারা যান। আরেকজনকে হাসপাতালে নেওয়ার পথে মারা গেছেন।

Spread the love
Facebook Comments

সাম্প্রতিক খবর

Contact Us