শিরোনাম

নারায়গঞ্জের ফতুল্লায় এক গৃহবধূকে হত্যার উদ্দেশে শরীরে কেরোসিন তেল ঢেলে আগুন ধরিয়ে দেয়ার অভিযোগ উঠেছে শ্বশুর বাড়ির লোকজনদের বিরুদ্ধে

সংবাদটি প্রকাশিত হয়েছে : শনিবার, জানুয়ারি ১৪, ২০২৩ ১০:৫৩:২৬ পূর্বাহ্ণ

নারায়গঞ্জের ফতুল্লায় সাবিনা নামে এক গৃহবধূকে হত্যার উদ্দেশে শরীরে কেরোসিন তেল ঢেলে আগুন ধরিয়ে দেয়ার অভিযোগ উঠেছে শ্বশুর বাড়ির লোকজনদের বিরুদ্ধে। শুক্রবার (১৩ জানুয়ারি) অগ্নিদগ্ধ সাবিনার ভাই বিল্লাল হোসেন বাদী হয়ে এ ঘটনায় মামলা দায়ের করেছেন।

মামলা সূত্রে জানা যায়, শুক্রবার দুপুরে তুচ্ছ বিষয়কে কেন্দ্র করে ঝগড়া বিবাদের এক পর্যায়ে সাবিনাকে তার শ্বশুর বাড়ি থেকে দেবর নয়ন, দেবরের স্ত্রী আনমনা, আরেক দেবর শরীফ চলে যেতে বলে। এর আগেও সাবিনা ও তার স্বামীকে বাড়ি থেকে বের করে দেয়ার জন্য একাধিকবার ঝগড়া ও মারধর করেছিল তারা। এ ঘটনার প্রতিবাদ করলে তারা সাবিনার শরীরে পরিহিত কাপড়ে কেরোসিন তেল ঢেলে আগুন ধরিয়ে দেয়। এতে সাবিনার চিৎকারে তার স্বামী পারভেজ ছুটে এসে স্থানীয়দের সহায়তায় সদর জেনারেল হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করে। আগুনে তার দেহের ৭৫ শতাংশ পুড়ে গেছে। বর্তমানে আশঙ্কাজনক অবস্থায় সাবিনা শেখ হাসিন বার্ন ইউনিটে চিকিৎসাধীন রয়েছেন। এ ঘটনায় মামলায় আসামি করা হয়েছে- সাবিনার দেবর শরীফ, নয়ন, নয়নের স্ত্রী আনমনাকে।
বাদী বিল্লাল হোসেন জানান, আমার বোনের অবস্থা খুবই খারাপ। আমি এ ঘটনায় আসামিদের দৃষ্টান্তমূলক শাস্তি চাই।

এর আগে, একই দিন দুপুর মধ্য ইসদাইর বাজার সংলগ্ন এলাকায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় ইতোমধ্যে দুইজনকে গ্রেফতার করেছে পুলিশ। তারা হলেন- সাবিনার দেবর নয়ন ও তার স্ত্রী আনমনা।

ফতুল্লা মডেল থানার উপ পরিদর্শক (এসআই) নজরুল জানান, ইতোমধ্যে আমরা দুইজনকে গ্রেফতার করেছি। বাকি একজনকে গ্রেফতারের চেষ্টা চলছে।

আরও পড়ুনঃ

মুন্সীগঞ্জ শহরের মানিকপুরে অগ্নিকাণ্ডে একটি বসতঘর পুড়ে ছাই
ব্রাজিল এবার আটলান্টিক মহাসাগরে ডুবিয়ে দিলো নিজেদেরই একটি বিমানবাহী রণতরী
আইএমএফ-এর শর্ত ‘কল্পনার বাইরে’ বলে আখ্যা দিলেন পাকিস্তানের প্রধানমন্ত্রী শেহবাজ শরিফ
ইউক্রেনকে এবার নতুন ধরনের জিএলএসডিবি বোমা দিচ্ছে যুক্তরাষ্ট্র
যুক্তরাষ্ট্র কেনো চীনের বেলুনটিকে ভূপাতিত করতে পারছেন না
সবচেয়ে ধ্বংসাত্মক পরমাণু শক্তি’র মাধ্যমে যুক্তরাষ্ট্রের উস্কানিমূলক সামরিক তৎপরতা জবাব দেবে, উত্তর ক...
মার্কিন যুক্তরাষ্ট্রের পরমাণু কেন্দ্রগুলোর উপর নজরদারির জন্য গুপ্তচর বেলুন ব্যবহার করছে চীন
আঙ্কারা যদি দু’টি ইউরোপীয় দেশের ন্যাটো জোটে অন্তর্ভুক্তির বিরোধিতা করে তাহলে তুরস্কের এফ-১৬ জঙ্গিবিম...
Spread the love
Facebook Comments

সাম্প্রতিক খবর

Contact Us