শিরোনাম

পরশুরামের শাহীন চৌধুরী হত্যা মামলায় সাবেক ইউপি মেম্বার যুবলীগ নেতা জাহিদ কারাগারে

সংবাদটি প্রকাশিত হয়েছে : মঙ্গলবার, এপ্রিল ২৬, ২০২২ ৭:৩৩:১৩ অপরাহ্ণ
পরশুরামের শাহীন চৌধুরী হত্যা মামলায় সাবেক ইউপি মেম্বার যুবলীগ নেতা জাহিদ কারাগারে
পরশুরামের শাহীন চৌধুরী হত্যা মামলায় সাবেক ইউপি মেম্বার যুবলীগ নেতা জাহিদ কারাগারে

পেয়ার আহাম্মদ চৌধুরী, ফেনী জেলা প্রতিনিধি:
ফেনীর পরশুরাম বাজারে দোকান কর্মচারী শাহীন চৌধুরী হত্যা মামলার অন্যতম এজাহারনামীয় আসামি জাহিদ হোসেনকে কারাগারে পাঠিয়েছেন আদালত।

সোমবার ২৫ এপ্রিল আদালতের বিচারক তাঁর জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দিয়েছেন।

জাহিদ হোসেন উপজেলার মির্জানগর ইউনিয়নের (৮ নং ওয়ার্ড) মেলাঘর গ্রামের মৃত আবদুল কুদ্দুসের ছেলে। তিনি শাহীন চৌধুরী হত্যা মামলার ৪ নম্বর এজাহারনামীয় আসামি।

এর আগে জাহিদ হোসেন বাংলাদেশ সুপ্রিম কোর্টের হাইকোর্ট বিভাগ থেকে ছয় সপ্তাহের আগাম জামিন পান। সোমবার জামিনের মেয়াদ শেষ হওয়ায় উচ্চ আদালতের নির্দেশনা মোতাবেক জাহিদ হোসেন ফেনীর চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেটের আদালতে হাজির হয়ে জামিনের আবেদন করলে আদালতের বিচারক তাঁর জামিনের আবেদন নাকচ করে জেলহাজতে পাঠানোর নির্দেশ দেন।

জাহিদ হোসেন উপজেলা যুবলীগের আহ্বায়ক কমিটির সদস্য ও মির্জানগর ইউনিয়ন যুবলীগের সাংগঠনিক সম্পাদক। এ ছাড়া জাহিদ সুবারবাজার ইসলামিয়া ফাজিল মাদ্রাসার অফিস সহকারী হিসেবে কর্মরত। এর আগে মির্জানগর ইউনিয়ন পরিষদের (ইউপি) সদস্য ছিলেন।

জানা গেছে, গত বছরের ২৩ ডিসেম্বর পরশুরাম উত্তর বাজারে পাওনা টাকার বিরোধকে কেন্দ্র করে দোকান কর্মচারী শাহীন চৌধুরীকে পিটিয়ে হত্যার অভিযোগে নিহত ব্যক্তির স্ত্রী ফিরোজা আক্তার বাদী হয়ে মির্জানগর ইউপির চেয়ারম্যান মো. নুরুজ্জামান ভুট্টোসহ ছয়জনকে আসামি করে একটি হত্যা মামলা করেন। নুরুজ্জামান ভুট্টো গত ৪ জানুয়ারির পর থেকে কারাগারে রয়েছেন।

বাদী পক্ষের আইনজীবী অ্যাডভোকেট সাইফ উদ্দিন শাহীন জানান, শাহীন চৌধুরী হত্যা মামলার অন্যতম এজাহারনামীয় আসামি জাহিদ হোসেন আদালতে আত্মসমর্পণ করে জামিনের আবেদন করলে আদালতের বিচারক তাঁর জামিনের আবেদন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দিয়েছেন

Spread the love
Facebook Comments

সাম্প্রতিক খবর

Contact Us