শিরোনাম

পরশুরামে জালাল উদ্দিন আহমেদ চৌধুরী পাপ্পু’র সুস্থতা কামনায় দোয়া ও মিলাদ মাহফিল

সংবাদটি প্রকাশিত হয়েছে : শনিবার, অক্টোবর ২৯, ২০২২ ২:২৯:৩৪ অপরাহ্ণ

পেয়ার আহাম্মদ চৌধুরী, ফেনী জেলা প্রতিনিধি: বাংলাদেশ আওয়ামী লীগের শ্রম ও জনশক্তি বিষয়ক উপ-কমিটির সদস্য, গুথুমা খাঁন বাহাদুর আবদুল আজিজ উচ্চ বিদ্যালয়ের পরিচালনা কমিটির সভাপতি বিশিষ্ট সমাজ সেবক ও শিক্ষাণূরাগী জালাল উদ্দিন আহমেদ চৌধুরী পাপ্পু’র সুস্থতা কামনায় দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

পরশুরাম উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান কামাল উদ্দিন মজুমদারের সভাপতিত্বে শুক্রবার রাতে উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে অনুষ্ঠিত হয়।

উক্ত মিলাদ ও দোয়া মাহফিলে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ফেনী জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি এনামুল করিম মজুমদার বাদল, পরশুরাম উপজেলা আওয়ামী লীগের সাধারণ ও পরশুরাম পৌর সভার মেয়র নিজাম উদ্দিন আহমেদ চৌধুরী সাজেল, ফেনী জেলা আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মাহবুবুর রহমান আজাদ, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আব্দুল খালেক কন্ডাক্টর, যুগ্ম সাধারণ সম্পাদক এম. শফিকুল হোসেন মহিম, পরশুরাম পৌরসভার কাউন্সিলর আবু শাহাদাত চৌধুরী লিটন, এনামুল হক এনাম, আব্দুল মান্নান লিটন, কামাল উদ্দিন, পৌর আওয়ামী লীগের সভাপতি শহীদ উদ্দিন খন্দকার, সাধারণ সম্পাদক রসুল আহমেদ মজুমদার স্বপন, বক্সমাহমুদ ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আব্দুল গফুর ভূঞা, চিথলিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জসিম উদ্দিন, উপজেলা শ্রমিক লীগের সভাপতি আব্দুর রসুল, সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল মামুন, পরশুরাম বাজার কমিটির সভাপতি লোকমানুজ্জামান, উপজেলা যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক আবদুল বারী মনসুর, উপজেলা ছাত্রলীগের সভাপতি আব্দুল আহাদ চৌধুরী, সাধারণ সম্পাদক রকিবুল হাসান রাসেল।
এছাড়াও উপজেলা আওয়ামী লীগ, শ্রমিক লীগ, কৃষক লীগ, যুবলীগ ও ছাত্র লীগের বিভিন্ন ইউনিটের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

মিলাদ ও দোয়া মাহফিল পরিচালনা করেন পরশুরাম সরকারি ডিগ্রি কলেজ মসজিদের খতিব মাওলানা দেলোয়ার হোসেন।

উল্লেখ, বিশিষ্ট সমাজ সেবক ও শিক্ষাণূরাগীজালাল উদ্দিন আহমেদ চৌধুরী পাপ্পু একটি পায়ে গুরুতর আঘাত পেয়ে ঢাকার একটি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। তার সুস্থতা কামনায় জন্মস্থান ফেনীর পরশুরামে উপজেলা শ্রমিক লীগের আয়োজনে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়।
Hi, thanks for contacting us

Spread the love
Facebook Comments

সাম্প্রতিক খবর

Contact Us