শিরোনাম

পাকিস্তানি সেনার পোশাকে আফ্রিদি! মোদিকে কড়া বার্তা

সংবাদটি প্রকাশিত হয়েছে : শনিবার, আগস্ট ৩১, ২০১৯ ৩:২৩:৫৬ পূর্বাহ্ণ
 
সংগৃহীত ছবি

গত কয়েকদিন ধরেই কাশ্মীরিদের পাশে থাকার কথা বলে চলেছেন আফ্রিদি। তিনি আগেই জানিয়েছিলেন, শুক্রবার করাচির কায়েদ-ই-আজম সমাধিতে হাজির থাকবেন। তবে তিনি যে পাকিস্তানি সেনার পোশাক পরে সেখানে চলে আসবেন, কে জানত! 

গত কয়েকদিন ধরেই কাশ্মীর নিয়ে একের পর এক উত্তেজক মন্তব্য করে চলেছেন পাকিস্তানের তারকার ক্রিকেটার। শুক্রবারও তার অন্যথা হল না। এবার আরও এক ধাপ এগিয়ে সরাসরি ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে কড়া ভাষায় আক্রমণ করে বসলেন আফ্রিদি। মূলত জনমত তৈরির চেষ্টায় তিনি এই জমায়েতে এসেছিলেন। সমাবেশে এসে ভারত ও পাকিস্তানের সম্পর্ক নিয়ে একের পর এক মন্তব্য করলেন আফ্রিদি।

আফ্রিদি বললেন, ”এই সময় বা যুগ কোনটাই যুদ্ধের নয়। আমরা ও আমাদের প্রধানমন্ত্রী ইমরান খান বারবার দুই দেশের মধ্যে সম্পর্কের উন্নতি করার চেষ্টা করেছি। কিন্তু মোদিজিরপিক্ষ থেকে কোন সাড়া মেলেনি। নরেন্দ্র মোদি ও তার অনুগামীরা সমগ্র বিশ্বের কাছে ভারতের ভাবমূর্তি নষ্ট করছেন। ভারতে শিক্ষিত ও ভাল মানুষও রয়েছেন। নরেন্দ্র মোদি সেইসব মানুষদের পরামর্শ শুনতে পারেন। পাকিস্তান ভারতের সঙ্গে দ্বন্দ্ব চায় না। আমরা সবাই শান্তি চাই। কিন্তু মোদি সরকার সেরকম কিছুই চায় না। আমি পাকিস্তানিদের বলব, আপনারা দুঃসময়ের জন্য অপেক্ষা করবেন না। সব সময় নিজেদের মধ্যে ঐক্য বজায় রাখবেন। সরকার ও বিরোধী পক্ষকেও এই কঠিন সময়ে একজোট হয়ে কাজ করতে হবে।” 

কিন্তু হঠাৎ কেন সেনার পোশাক পরে এলেন তিনি! আফ্রিদি বললেন, ”আমি এই ক্যাপ ও শার্ট পরে এসেছি কারণ আমিও পাকিস্তানের একজন সৈনিক। পাকিস্তানের খারাপ সময়ে আমি ও আমার পরিবার সব সময় এগিয়ে আসব। আমি আজীবন পাকিস্তানের একজন সৈনিক হয়েই থাকব।” 

আরও পড়ুনঃ

কলাপাড়ায় তুলা গাছ থেকে পড়ে এক বৃদ্ধের মৃত্যু ॥
বানারীপাড়ায় হাসপাতাল থেকে মৃত ঘোষিত শিশু দাফনের প্রস্তুতিকালে নড়ে ওঠায় বিক্ষোভ
জয়পুরহাট র‍্যাব ক্যাম্পের পৃথক অভিযানে ১টি আগ্নেয়াস্ত্র ও ৪ কেজি গাঁজাসহ আটক-২
রূপগঞ্জে আম পারাকে কেন্দ্র করে দু‘পক্ষের সংঘর্ষে নিহত-১ আহত-৪
জয়পুরহাটে আব্দুল গাফ্ফার চৌধরীর মৃত্যুতে শোক প্রস্তাব ও বাংলা টিভির প্রতিষ্ঠা বার্ষিকী পালিত
মহিপুরে সাংবাদিকের বিরুদ্ধে মিথ্যা মামলা দায়ের করায় মানববন্ধন ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত ॥
পরশুরামের শাহীন চৌধুরী হত্যা মামলায় সাবেক ইউপি মেম্বার যুবলীগ নেতা জাহিদ কারাগারে
শুরু হলো পাবনার ইছামতি নদী পারের অবৈধ স্থাপনা উচ্ছেদ অভিযান।
Spread the love
Facebook Comments

সাম্প্রতিক খবর

Contact Us