শিরোনাম

পাবনায় চায়ের দোকানে ক্যারম খেলাকে কেন্দ্র করে দ্বন্দ্বে ছুরিকাঘাতে ১ জন নিহিত

সংবাদটি প্রকাশিত হয়েছে : বুধবার, নভেম্বর ২, ২০২২ ১:২২:২১ অপরাহ্ণ

মোঃ তারিক হাসান আটঘড়িয়া পাবনা প্রতিনিধি ঃ

পাবনায় চায়ের দোকানে ক্যারম খেলাকে কেন্দ্র করে দ্বন্দ্বে ছুরিকাঘাতে হাসিব হোসেন (২৩) নামে এক যুবক নিহত হয়েছেন। মঙ্গলবার (১ নভেম্বর) সন্ধ্যা ৭টার দিকে উপজেলার মালঞ্চি ইউনিয়নের কাশিনাথপুর রেললাইনের পাশে এ ঘটনা ঘটে।

নিহত হাসিব সদর উপজেলার ছোট মনোহরপুর গ্রামের এজাহার প্রামাণিকের ছেলে। পেশায় তিনি ট্রাকের হেলপার ছিলেন।

নিহত হাসিবের বন্ধু শফিকুল ইসলাম বলেন, ঘটনার সময় হাসিব, সাজ্জুল, আমিসহ চারজন কাশিনাথপুর রেললাইনের পাশে স্বাধীন সরদারের চায়ের দোকানে ক্যারম খেলছিলাম। এ সময় ক্যারম খেলা নিয়ে প্রথমে তর্ক-বির্তক হয়। দোকানদার স্বাধীন আমাকে গালিগালাজ করে। তাকে গালিগালাজ করতে নিষেধ করলে একপর্যায়ে লাঠি দিয়ে আমাকে মারধর করে।

এ সময় আমার বন্ধু হাসিব প্রতিবাদ করায় ক্ষিপ্ত হয়ে স্বাধীন ও তার চাচা রাজা সরদার তাকে লাঠি দিয়ে মারপিট শুরু করে। এরই একপর্যায়ে স্বাধীন তার দোকানে থাকা ছুরি নিয়ে এসে হাসিবের পিঠে কাঘাত করে। আশপাশের লোকজন মিলে হাসিবকে পাবনা জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

পাবনা সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমিনুল ইসলাম বলেন, ক্যারম খেলা নিয়ে তর্ক-বিতর্কের সূত্র ধরে ছুরিকাঘাত করা হয়েছে বলে প্রাথমিকভাবে জানা গেছে। খবর পেয়ে পুলিশ মরদেহ উদ্ধার ও ঘটনাস্থল পরিদর্শন করেছে। ঘটনা খতিয়ে দেখা হচ্ছে। সেই সঙ্গে জড়িতদের গ্রেপ্তারে অভিযান চলছে।

Spread the love
Facebook Comments

সাম্প্রতিক খবর

Contact Us