শিরোনাম

ফরিদপুর এবং রাজবাড়ী জেলা হতে আন্তঃজেলা মোটর সাইকেল চোর চক্রের সদস্য আটক ০৫

সংবাদটি প্রকাশিত হয়েছে : শুক্রবার, নভেম্বর ২৬, ২০২১ ৭:৩৫:০৫ অপরাহ্ণ
ফরিদপুর এবং রাজবাড়ী জেলা হতে আন্তঃজেলা মোটর সাইকেল চোর চক্রের সদস্য আটক ০৫
ফরিদপুর এবং রাজবাড়ী জেলা হতে আন্তঃজেলা মোটর সাইকেল চোর চক্রের সদস্য আটক ০৫

ফরিদপুর থেকে জাকির হোসেন

ফরিদপুর এবং রাজবাড়ী জেলার বিভিন্ন স্থান হতে আন্তঃজেলা মোটর সাইকেল চোর চক্রের ৫ সদস্যকে আটক করেছে র‍্যাব-৮, ফরিদপুর ক্যাম্প।

শুক্রবার (২৬ নভেম্বর) গোয়েন্দা তথ্যের উপর ভিত্তিতে অত্র ক্যাম্পের কোম্পানী অধিনায়ক এবং স্কোয়াড অধিনায়কের নেতৃত্বে ফরিদপুর জেলার কোতয়ালী থানাধীন ধুলদী বাজার এলাকায় অভিযান পরিচালনা করে মোটর সাইকেল চোর চক্রের সদস্য রাজবাড়ী জেলার রাজবাড়ী সদর থানাধীন চরশামনগর গ্রামের মৃত আমজাদ মোল্লার ছেলে মোঃ কাওসার মোল্লা(২৭), ফরিদপুর জেলার কোতয়ালী থানাধীন ফুরসা গ্রামের -মোঃ শাহিদ মাতুব্বরের ছেলে মোঃ ইয়াকুব মাতুব্বর(২৩) কে আটক করেন।

পরবর্তীতে ধৃত আসামীদ্বয়ের স্বীকারোক্তি ও গোয়েন্দা তথ্যের উপর ভিত্তি করে ফরিদপুর জেলার কোতয়ালী থানাধীন ফুরসা গ্রাম এলাকায় অভিযান পরিচালনা করে মোটর সাইকেল চোর চক্রের সদস্য ফরিদপুর জেলার সালথা থানাধীন বালিয়াগট্টি গ্রামের মোঃ আকুব্বর মাতুব্বরের ছেলে মোঃ ইমরান মাতুব্বর(২৫), মোঃ হাবিব ফকিরের ছেলে মোঃ আব্দুল্লাহ(২০), ভাংগা থানাধীন পুকুরিয়া গ্রাম এলাকায় অভিযান পরিচালনা করে মোঃ শাহজাহান মোল্লার ছেলে মোঃ রাহাত মোল্লা(২০)কে গ্রেফতার করেন।

এ সময় তাদের নিকট হতে ৪ টি চোরাই মোটর সাইকেল, মোটর সাইকেল চুরির কাজে ব্যবহৃত ৯ টি সীমকার্ডসহ ৫টি মোবাইল ফোন এবং নগদ ৫ হাজার ৬শত টাকা জব্দ করা হয়।

আসামীদের স্বীকারোক্তি থেকে জানা যায় তারা আন্তঃজেলা মোটর সাইকেল চোরাকারবারী চক্রের সদস্য। তারা চোরাই মোটর সাইকেল বিক্রির জন্য সামাজিক যোগাযোগ মাধ্যম তথা ফেইসবুকে স্বল্পমূল্যে মোটর সাইকেল বিক্রির লোভনীয় অফার দিয়ে সহজ সরল মানুষকে ঠকিয়ে চোরাই মোটর সাইকেল বিক্রয় করে থাকে।

উদ্ধারকৃত আলামত সহ গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে ফরিদপুর জেলার কোতয়ালী থানায় সংশিস্নষ্ট ধারায় মামলা প্রক্রিয়াধীন।

Spread the love
Facebook Comments

সাম্প্রতিক খবর

Contact Us