শিরোনাম

ফুলগাজীতে উপজেলা প্রশাসন ও ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের যৌথ অভিযান

সংবাদটি প্রকাশিত হয়েছে : বুধবার, এপ্রিল ৬, ২০২২ ৯:১০:৪৯ পূর্বাহ্ণ
ফুলগাজীতে উপজেলা প্রশাসন ও ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের যৌথ অভিযান
ফুলগাজীতে উপজেলা প্রশাসন ও ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের যৌথ অভিযান

পেয়ার আহাম্মদ চৌধুরী, ফেনী জেলা প্রতিনিধি:
ফেনীর ফুলগাজীতে উপজেলা প্রশাসন ও ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের যৌথ অভিযানে বিভিন্ন দোকানিকে মূল্য তালিকা প্রদর্শন না করা ও অতিরিক্ত দাম নেওয়ায় ১৩ হাজার ৫ শত টাকা জরিমানা আদায় করা হয়েছে।সোমবার ৪ এপ্রিল দুপুরে ফুলগাজী বাজারে অবস্থিত একটি মুদি দোকান ও ১টি সবজির দোকানে অতিরিক্ত মূল্যে পণ্য বিক্রি ও মূল্য তালিকা আপডেট না থাকার কারনে ২ হাজার ৫ শত টাকা জরিমানা করেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) সুলতানা নাসরিন কান্তা।

অপরদিকে একই সময়ে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর এর সহকারী পরিচালক সোহেল চাকমার নেতৃত্বে মূল্য তালিকা প্রদর্শন না করা ও পণ্যের মোড়কে তারিখ ব্যবহার না করার অপরাধে ১ টি মুদি দোকান ও ২ টি সবজি দোকানকে ১১ হাজার টাকা জরিমানা আরোপ ও আদায় করা হয়।

ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের সহকারী পরিচালক সোহেল চাকমা ও উপজেলা সহকারী কমিশনার (ভূমি) সুলতানা নাসরিন কান্তা জানান, নিত্যপ্রয়োজনীয় দ্রব্যমূল্যের বাজার স্থিতিশীল রাখতে এ ধরনের অভিযান অব্যাহত থাকবে।

অভিযান চলাকালে হ্যান্ড মাইকের মাধ্যমে সতর্ক করে ব্যাবসায়ীদের উদ্দেশ্যে বলেন, তারা যেন পাকা ভাউচার ছাড়া কোন ধরনের পণ্য ক্রয়-বিক্রয় না করে এবং এর ব্যতিক্রম ঘটলে আইন অনুযায়ী সর্বোচ্চ ব্যবস্থা গ্রহণ করা হবে বলে হুশিয়ারি প্রদান করেন। অভিযানে সহায়তা করেন ফুলগাজী থানা পুলিশের একটি চৌকস টিম।

Spread the love
Facebook Comments

সাম্প্রতিক খবর

Contact Us