শিরোনাম

ফেনীতে ব্যবসায়ীর ১৪ লাখ টাকা ছিনতাই, গ্রেফতার ৭

সংবাদটি প্রকাশিত হয়েছে : শনিবার, জানুয়ারি ১৫, ২০২২ ৭:১৩:১৭ অপরাহ্ণ
ফেনীতে ব্যবসায়ীর ১৪ লাখ টাকা ছিনতাই, গ্রেফতার ৭
ফেনীতে ব্যবসায়ীর ১৪ লাখ টাকা ছিনতাই, গ্রেফতার ৭

পেয়ার আহাম্মদ চৌধুরী, ফেনী জেলা প্রতিনিধি: ফেনী শহরের তাকিয়া রোডে সম্রাট মেজর ফ্লাওয়ারস মিলের ছিনতাই হওয়া ১৪ লাখ টাকার ৪ লাখ ২৮ হাজার টাকাসহ সাত জনকে গ্রেফতার করেছে ফেনী জেলা পুলিশ।শুক্রবার ১৪ জানুয়ারি দুপুরে ফেনী পুলিশ সুপার কার্যলয়ে এক সংবাদ সম্মেলনে ফেনী অতিরিক্ত পুলিশ সুপার বদরুল আলম মোল্লা এই তথ্য জানান।

এ সময় উপস্থিত ছিলেন ফেনী সদর সার্কেল থোয়াই ফ্রু মারমা, ফেনী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নিজাম উদ্দিন। পুলিশ জানায় ৬ জানুয়ারি সন্ধ্যায় ফেনীর সম্রাট ফ্লাওয়ার মিলের কালেকশনের ১৪ লাখ টাকা নিয়ে মিলের কর্মচারী মো. জসিম ও মিন্টু কুমার তাদের প্রতিষ্ঠানে ফিরছিলেন পথে শহরের তাকিয়া রোডে তাদের দুজনকে এলোপাতাড়ি কুপিয়ে মারাত্মক আহত করে তাদের সঙ্গে থাকা টাকা ছিনিয়ে নিয়ে যায়।

এই ঘটনায় মিলের ম্যানেজার জসিম উদ্দিন বাদী হয়ে ফেনী মডেল থানায় মামলা করেন। পরে পুলিশ অভিযান পরিচালনা করে ঢাকা,কক্সবাজার ও লক্ষীপুর থেকে সাত জনকে গ্রেফতার করে। এসময় আসামিদের কাছ থেকে ৪ লাখ ২৮ হাজার টাকাসহ তিনটি নতুন ক্রয় করা এন্ড্রোয়েড মোবাইল ফোন উদ্ধার করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন, দেলোয়ার হোসেন বাবু(২০), সুমন সিকদার(২১), মোঃ সাকিব খান(২০), মোঃ রনি(২১), মোঃ শিপন(২২), ওমর ফারুক আরমান(২০) ও আল আমিন(২৫)।

Spread the love
Facebook Comments

সাম্প্রতিক খবর

Contact Us