শিরোনাম

ফেনীতে র‍্যাব’র পৃথক ২টি অভিযানে ৫০ কেজি গাঁজা এবং ৩,৯৪০ পিস ইয়াবাসহ আটক-৩

সংবাদটি প্রকাশিত হয়েছে : বুধবার, নভেম্বর ৯, ২০২২ ৬:৪০:১৮ অপরাহ্ণ

পেয়ার আহম্মদ চৌধুরী, ফেনী জেলা প্রতিনিধি:
ফেনীতে র‍্যাব’র পৃথক দুইটি অভিযানে ৫০ কেজি গাঁজা এবং ৩,৯৪০ পিস ইয়াবাসহ তিনজনকে আটক করেছে। মঙ্গলবার (৮ অক্টোবর) ভ্যানিটি ব্যাগে রাখা ১২ লাখ টাকার ইয়াবাসহ দুই নারী মাদককারবারীকে আটক করেছে।

ইয়াবাসহ আটককৃতরা হলেন, কক্সবাজার জেলার টেকনাফ উপজেলার পুরান বল্লম পাড়া গ্রামের সৈয়দ আলমের মেয়ে আম্বিয়া (৩২) ও একই উপজেলার নোয়াপাড়া গ্রামের হানিফের মেয়ে সাহাজিদা (৫০)।

র‌্যাব সূত্র জানায়, গোপন সংবাদের ভিত্তিতে সোমবার দিবাগত রাত আড়াইটার দিকে ফেনীর মহিপালে সন্দেহভাজন ব্যক্তিদের তল্লাশী করে র‌্যাব সদস্যরা। এসময় ঢাকাগামী পরিবহনের ওঠার সময় সাহাজিদা ও আম্বিয়ার হাতে থাকা ভ্যানিটি ব্যাগ থেকে ৩ হাজার ৯৪০পিস ইয়াবা উদ্ধার করা হয়।

ফেনীস্থ র‌্যাব-৭ এর সহকারী পরিচালক মো. জুনায়েদ জাহেদী জানান, উদ্ধারকৃত ইয়াবার আনুমানিক মূল্য ১২ লাখ টাকা। পরে আটককৃত নারীদের ফেনী মডেল থানায় হস্তান্তর করা হয়।

র‌্যাব সূত্র আরো জানায়, এর আগে সোমবার (৭ নভেম্বর) রাতে ফেনীর মহিপাল ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের হাজি নজির আহম্মদ এলপিজি অ্যান্ড ফিলিং স্টেশন সংলগ্ন এলাকায় একটি প্রাইভেটকারকে ধাওয়া করে মো. রাশেদ (২০) নামে এক মাদক বিক্রেতাকে আটক করে। এ সময় ৫০ কেজি গাঁজা উদ্ধার করে এবং মাদক বহনকারী প্রাইভেটকারটি জব্দ করা হয়।

আটককৃত মো. রাশেদ চট্টগ্রামের ফটিকছড়ি উপজেলার পাইনদহ গ্রামের মো. নূরুজ্জামানের ছেলে।

পরবর্তীতে এ সংক্রান্তে আটককৃত আসামিদের বিরুদ্ধে ফেনী মডেল থানার মামলা দায়ের করে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।

Spread the love
Facebook Comments

সাম্প্রতিক খবর

Contact Us