শিরোনাম

ফেনীতে ৩৬৪০ পিস ইয়াবাসহ দুই মাদক কারবারি গ্রেফতার

সংবাদটি প্রকাশিত হয়েছে : বুধবার, ফেব্রুয়ারি ১৬, ২০২২ ৯:৫৫:১৫ অপরাহ্ণ
ফেনীতে ৩৬৪০ পিস ইয়াবাসহ দুই মাদক কারবারি গ্রেফতার
ফেনীতে ৩৬৪০ পিস ইয়াবাসহ দুই মাদক কারবারি গ্রেফতার

পেয়ার আহাম্মদ চৌধুরী, ফেনী জেলা প্রতিনিধি: ফেনীর লালপুলে ৩ হাজার ৬৪০ পিস ইয়াবাসহ মোঃ সলিমুল্লাহ সেলিম ও মোঃ জুবায়ের নামের দুই মাদক কারবারীকে গ্রেফতার করা হয়েছে। মঙ্গলবার ১৫ ফেব্রুয়ারি ফেনীস্থ র‌্যাব-৭ এর অভিযান চালিয়ে তাদের গ্রফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন কক্সবাজার রামু থানার টুংগাডেপা গ্রামের সাহিত্যিকা পল্লীর মৃত নূরুল ইসলামের ছেলে মোঃ সলিমুল্লাহ সেলিম ও উখিয়া উপজেলার কতুপালং গ্রামের হোসেন আহম্মদের ছেলে মোঃ জুবায়ের।

জানা গেছে পরস্পর যোগসাজশে দীর্ঘদিন ধরে তারা সুকৌশলে মাদকদ্রব্য (ইয়াবা ট্যাবলেট) কক্সবাজার থেকে এনে ফেনী জেলার বিভিন্ন জায়গার মাদক ব্যবসায়ী ও মাদক সেবনকারীদের নিকট বিক্রয় করে আসছে।

র‌্যাব-৭ ফেনী ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানী অধিনায়ক মোঃ জুনায়েদ জাহেদী বলেন, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারেন কয়েকজন মাদক চোরা কারবারি চট্টগ্রাম থেকে ঢাকাগামী মহাসড়কের পাশে লালপুলস্থ হক হোটেল এন্ড রেস্টুরেন্টে সামনে পাঁকা রাস্তার উপর মাদকদ্রব্য ক্রয়-বিক্রয়ের জন্য অবস্থান করছেন। উক্ত তথ্যের ভিত্তিতে রাত ১০টার দিকে র‌্যাব-৭ ফেনী ক্যাম্পের একটি আভিযানিক দল বর্ণিত স্থানে অভিযান চালিয়ে দুই মাদক বিক্রেতাকে গ্রেফতার করতে সক্ষম হয়। এসময় তাদের কাছে থাকা ৩ হাজার ৬৪০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।

উদ্ধারকৃত মাদকদ্রব্যের আনুমানিক মূল্য ১৮ লক্ষ ২০ হাজার টাকা।

গ্রেফতারকৃত আসামী ও উদ্ধারকৃত ইয়াবাসহ পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য ফেনী মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।

Spread the love
Facebook Comments

সাম্প্রতিক খবর

Contact Us