শিরোনাম

ফেনীর ফুলগাজীতে প্রতিবন্ধী নারী ধর্ষণের দায়ে যুবক গ্রেফতার

সংবাদটি প্রকাশিত হয়েছে : রবিবার, ডিসেম্বর ৫, ২০২১ ১০:০৮:২৪ অপরাহ্ণ
ফেনীর ফুলগাজীতে প্রতিবন্ধী নারী ধর্ষণের দায়ে যুবক গ্রেফতার
ফেনীর ফুলগাজীতে প্রতিবন্ধী নারী ধর্ষণের দায়ে যুবক গ্রেফতার

পেয়ার আহাম্মদ চৌধুরী, ফেনী জেলা প্রতিনিধি:- ফেনীর ফুলগাজীর আমজাদহাট ইউনিয়নের উত্তর খাজুরিয়া গ্রামের এক প্রতিবন্ধী নারীকে (৩১) ধর্ষণের দায়ে আব্দুর রহিম বাবু (২৬) নামে এক যুবককে গ্রেপ্তার করেছে ফুলগাজী থানা পুলিশ। শনিবার ৪ ডিসেম্বর দুপুরে ভুক্তভোগী প্রতিবন্ধী নারীর মা নুরজাহান বাদী হয়ে ফুলগাজী থানায় আব্দুর রহিম বাবুর বিরুদ্ধে মামলা দায়ের করেন।

ফুলগাজী থানার অফিসার ইনচার্জ (তদন্ত) মোঃ আবু তাহের, সাব-ইন্সপেক্টর মনির হোসেন, সাইফুল ইসলামসহ পুলিশের একটি টিম বিশেষ অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করেন।

মামলার এজাহারে তিনি উল্লেখ করেন, আমার মেয়ে একজন বুদ্ধি ও বাকপ্রতিবদ্ধি, শারীরিক অক্ষমতার কারণে তাকে বিয়ে দিতে পারিনি। আমার বাড়ী হতে আব্দুর রহিম বাবুর বাড়ী কাছাকাছি হওয়ায় প্রায় আমার মেয়ে যাওয়া আসা সহ তাদের সাংসারিক বিভিন্ন কাজ করতো। আমার মেয়ে গত ১৫ অক্টোবর থেকে ৪ নভেম্বর পর্যন্ত তার বাড়িতেই কাজ করতো।

এরপর কোন এক অজ্ঞাত কারণে সে আর বিবাদীর বাড়ীতে যাইতে অনিহা প্রকাশ করে আমার বাড়ীতেই থাকে। গত ১ মাস যাবৎ আমার মেয়ে খাওয়া দাওয়ায় অরুচি ও শারীরিক অবস্থার অবনতি দেখে ফেনী সদর হাসপাতাল নিয়ে গেলে চিকিৎসক পরীক্ষা নিরীক্ষা করে ২ মাসের অন্তঃসত্ত্বা বলে জানায়। পরে আমি মেয়েকে নিয়ে থানায় মামলা দায়ের করি। অন্তঃসত্ত্বার বিষয়ে মেয়েকে জিজ্ঞাসাবাদ করিলে সে ইশারা ইঙ্গিতের মাধ্যমে আব্দুর রহিম বাবু তাকে ইচ্ছার বিরুদ্ধে জোর পূর্বক ধর্ষণ করে বলে জানায়।

গ্রেফতারকৃত আসামি আব্দুর রহিম বাবু (২৬) ফুলগাজী উপজেলা আমজাদহাট ইউনিয়নে উত্তর খাজুরিয়া গ্রামের শাহাব উদ্দীনের ছেলে।

ফুলগাজী থানার অফিসার ইনচার্জ মুহাম্মদ মঈন উদ্দীন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, অভিযোগ পাওয়ার সাথে সাথে আমরা দ্রুত আসামিকে গ্রেপ্তার করি। তার বিরুদ্ধে থানায় মামলা দায়ের করা হয়েছে।

Spread the love
Facebook Comments

সাম্প্রতিক খবর

Contact Us