শিরোনাম

ফেনীর ফুলগাজীর আমজাদহাটে ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

সংবাদটি প্রকাশিত হয়েছে : বৃহস্পতিবার, ফেব্রুয়ারি ১০, ২০২২ ২:১০:৫৮ অপরাহ্ণ
ফেনীর ফুলগাজীর আমজাদহাটে ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেপ্তার
ফেনীর ফুলগাজীর আমজাদহাটে ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেপ্তার
পেয়ার আহাম্মদ চৌধুরী ফেনী জেলা প্রতিনিধি: ফুলগাজী থানা পুলিশের বিশেষ অভিযানে আমজাদহাট ইউপির দক্ষিন ধর্মপুর এলাকা থেকে ২ মাদক ব্যবসায়ীকে ৬০ পিস ইয়াবাসহ গ্রেপ্তার করা হয়েছে।

ফুলগাজী থানার এসআই মোঃ সাইফুল ইসলামের নেতৃত্বে এসআই মোঃ আমির হোসেন, এসআই আখতার হোছাইন, এএসআই সঞ্জয় ভট্টাচার্য্য, এএসআই মোঃ আব্দুল হান্নান, এএসআই মোঃ এমরান হোসেনসহ একটি টিম দক্ষিণ ধর্মপুর এলাকায় বিশেষ অভিযান চালিয়ে ৬০ পিস ইয়াবা টেবলেটসহ দু‌ই মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেন।

পুলিশ জানায়, মঙ্গলবার ৮ ফেব্রুয়ারি রাতে ফুলগাজী থানা পুলিশ অভিযান চালিয়ে ৬০ পিস ইয়াবাসহ দক্ষিণ ধর্মপুর গ্রামের আব্দুল হাই ছেলে মোঃ শাকিল (৩৮) ও একই গ্রামের বাবুল মিয়ার ছেলে মোঃ হাসান (২৮) কে গ্রেপ্তার করা হয়।

আসামিদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করে আদালতে প্রেরণ করা হয়েছে। এছাড়াও গ্রেপ্তারকৃত আসামিদের বিরুদ্ধে বিভিন্ন অপরাধের সঙ্গে জড়িত থাকার অভিযোগও রয়েছে।

ফুলগাজী থানার অফিসার ইনচার্জ (ওসি) মুহাম্মদ মঈন উদ্দীন জানান, ফুলগাজী থানা আওতাধীন দক্ষিণ ধর্মপুর এলাকায় পুলিশের একটি টিম বিশেষ অভিযান চালিয়ে ৬০ পিস ইয়াবাসহ দুজন মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে। আসামিদের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করে আদালতে প্রেরণ করা হয়েছে।

Spread the love
Facebook Comments

সাম্প্রতিক খবর

Contact Us