শিরোনাম

ফেনীর বিসিকে প্রাইভেটকার নিয়ন্ত্রণ হারিয়ে দুই সহোদর নিহত, আহত ২

সংবাদটি প্রকাশিত হয়েছে : রবিবার, জানুয়ারি ১৬, ২০২২ ১০:৩১:১২ অপরাহ্ণ
ফেনীর বিসিকে প্রাইভেটকার নিয়ন্ত্রণ হারিয়ে দুই সহোদর নিহত, আহত ২
ফেনীর বিসিকে প্রাইভেটকার নিয়ন্ত্রণ হারিয়ে দুই সহোদর নিহত, আহত ২

পেয়ার আহাম্মদ চৌধুরী, ফেনী জেলা প্রতিনিধি:
ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ফেনীর দেবীপুর এলাকায় প্রাইভেটকার নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা লেগে দুই সহোদর নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও দুইজন। শনিবার (১৫ জানুয়ারি) দুপুরে এই দুর্ঘটনা ঘটে।

নিহত ব্যক্তিরা হলেন, প্রাইভেটকারে থাকা প্রবাসী তুষার (৪০) ও তার ভাই চট্টগ্রামের মিরসরাই সরকারী প্রাথমিক বিদ্যালয়ের অফিস সহকারী বিপ্লব (৩২)। গুরুতর আহত হয়েছেন গাড়ি চালক সাজ্জাদ (২৫) ও তার সহকারী প্রণব (২৪)।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, শনিবার দুপুরে একটি প্রাইভেটকার ঢাকা থেকে চট্টগ্রামের দিকে যাওয়ার পথে ঢাকা-চট্টগ্রাম জাতীয় মহাসড়কের ফেনীর দেবীপুর এলাকায় ফেনী প্রাইভেট হাসপাতাল সংলগ্ন স্থানে ঢাকা মেট্রো-গ-১১-৯৩১৬ প্রাইভেটকারটি পৌঁছলে নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা দেয়। এ সময় পুলিশ আহতদের উদ্ধার করে দ্রুত ফেনী ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তুষার ও বিপ্লবকে মৃত ঘোষণা করেন। গুরুতর আহত প্রণব ও ড্রাইভার সাজ্জাদকে প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। নিহতদের মরদেহ ফেনী জেনারেল হাসপাতালের মর্গে রয়েছে।

জানা যায়, নিহতরা চট্টগ্রামের মিরসরাই উপজেলার ইছাখালী ইউনিয়নের বাংলাবাজার এলাকার অন্ন মাঝি বাড়ির দীনেশের ছেলে। ঢাকায় চিকিৎসা গ্রহণ করার জন্য গিয়েছিলেন তুষার। সেখান থেকে ফেরার সময় এ দুর্ঘটনা ঘটে।

ফেনী মহিপাল হাইওয়ে থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. জাকির হোসেন জানান, ফেনীর দেবীপুর এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে একটি প্রাইভেটকার গাছের সঙ্গে ধাক্কা দিলে চারজন গুরুতর আহত হয়। তাদের হাসপাতালে নিয়ে আসা হলে কর্তব্যরত চিকিৎসক তুষার ও বিপ্লবকে মৃত ঘোষণা করেন। আহত গাড়ি চালক সাজ্জাদ ও তার সহকারী প্রণবকে উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

আরও পড়ুনঃ

ডিজিটাল নিরাপত্তা আইনে আবু তাহের কালু গ্রেফতার
কুয়াকাটার জাহাঙ্গীর আলম পেলো বাংলাদেশ পুলিশের সর্বোচ্চ সম্মাননা সেবা পদক বিপিএম ॥
কক্সবাজারে লোকালয়ে আসা বন্য হরিণ শাবক উদ্ধার
শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করলো আমার দারাজ এর সহযোগিতায় অ্যাকসেস বাংলাদেশ ফাউন্ডেশন
দীর্ঘ ২৬ বছর পর স্ত্রীর সাথে করা অভিমান ভেঙ্গে বাড়ি ফিরল চাঁন মিয়া
লঞ্চে আগ্নিকান্ডের রাতে নিজের দুধ খাইয়ে অন্যের সন্তানকে বাঁচানো শিরিন উপহার পেলেন
আমাকে ক্ষমা করে দিবেন হে বীর' ফেনীর মুকুট বিহীন সম্রাট খ্যাত জয়নাল হাজারীর সমাধিতে ভক্তের চিরকুট
বেতন স্কেল স্থগিতাদেশ প্রত্যাহারের দাবিতে অবস্থান কর্মসূচী ও স্বারকলিপি প্রদান
Spread the love
Facebook Comments

সাম্প্রতিক খবর

Contact Us