শিরোনাম

বাংলাদেশের খোঁজখবর রাখছেন হাথুরু

সংবাদটি প্রকাশিত হয়েছে : বুধবার, জুলাই ২৪, ২০১৯ ৮:২৬:৪৬ পূর্বাহ্ণ

চন্ডিকা হাথুরুসিংহে। ছবি: প্রথম আলো


বিকেলে কথা বলবেন ক্রিকেট বোর্ড সভাপতি নাজমুল ইসলাম। দল যখন শ্রীলঙ্কায় তখন কোন বিষয়ে কথা হবে তা নিয়ে কৌতূহল আছে। নতুন কোচ নিশ্চিত হয়ে গেছে নাকি নির্বাচক কমিটিতে আসছে কোনো রদবদল? এ নিয়ে যে শুধু সাংবাদিকদের মধ্যেই কৌতূহল তা কিন্তু নয়।

বাংলাদেশ দল নিয়ে আগ্রহ এখনো ভালোমতোই আছে শ্রীলঙ্কান কোচ চন্ডিকা হাথুরুসিংহের। আজ বিকেলে অনুশীলনের আগে দলের খেলোয়াড়েরা একটু ব্যক্তিগত সময় কাটিয়ে নিচ্ছেন। আন্তর্জাতিক ক্যারিয়ায়কে বিদায় বলতে যাওয়া মালিঙ্গাও অবশেষে যোগ দিলেন টিম হোটেলে। এর মাঝেই বেশ হৃষ্ট মুখে দেখা দিলেন হাথুরুসিংহে।

মিনিট পনেরোর জন্য হোটেল থেকে বের হয়েছিলেন ব্যক্তিগত কাজে। এ সময় হাসিমুখে বাংলাদেশের সাংবাদিকদের সঙ্গে কথাও বললেন কিছুক্ষণ। বাংলাদেশ দলের ভবিষ্যৎ কোচ হিসেবে তার নামও আলোচিত হচ্ছে, এ কথায় একটু হাসলেন। বোর্ড সভাপতির মিটিং আছে শুনে বললেন তাই নাকি? দেখ কী বলে। নির্বাচক প্যানেলে রদবদল আসতে পারে শুনেও কে হতে পারে জানতে চাইলেন। বাংলাদেশের পরবর্তী কোচ প্রসঙ্গে যেমন রহস্য করছিলেন, সেটা নির্বাচক প্রসঙ্গে নিখুঁত কৌতূহলে রূপ নিল।

হোটেলে নিরাপত্তা ব্যবস্থায় ছাড় নেই শ্রীলঙ্কার কোচ হাথুরুসিংহেরও। ছবি: প্রথম আলোহোটেলে নিরাপত্তা ব্যবস্থায় ছাড় নেই শ্রীলঙ্কার কোচ হাথুরুসিংহেরও। ছবি: প্রথম আলোবিশ্বকাপ পরবর্তী সময়ে নতুন করে গুছিয়ে নিচ্ছে সবাই। পরবর্তী বিশ্বকাপের জন্য প্রস্তুতি শুরু হয়ে গেছে। খেলোয়াড় প্রস্তুত করে নেওয়ার কাজও শুরু হয়ে গেছে। শ্রীলঙ্কা যেমন মালিঙ্গার বিদায়ে সে পথে হাটতে যাচ্ছে। কিন্তু বাংলাদেশ দলে এখনো সব পুরোনো মুখ। শ্রীলঙ্কা সফরেও সুযোগ হয়নি প্রতিশ্রুতিশীল কারও। ইয়াসির আলী, ইবাদতদের সুযোগ মেলেনি। এ নিয়ে হাথুরুসিংহেকে প্রশ্ন করায় হেসে ফেললেন। সাংবাদিকদের দিকেই ছুড়ে দিলেন তির। আমি যখন সুযোগ দিতাম তখন বলতে কেন দিচ্ছে, এখন আবার বলছ দিচ্ছে না কেন!

রসিকতার পর্ব শেষ করেই স্মিত মুখে জানিয়ে দিলেন তার ব্যক্তিগত মত, সুযোগ দিতে হয়।

আরও পড়ুনঃ

কলাপাড়ায় তুলা গাছ থেকে পড়ে এক বৃদ্ধের মৃত্যু ॥
বানারীপাড়ায় হাসপাতাল থেকে মৃত ঘোষিত শিশু দাফনের প্রস্তুতিকালে নড়ে ওঠায় বিক্ষোভ
জয়পুরহাট র‍্যাব ক্যাম্পের পৃথক অভিযানে ১টি আগ্নেয়াস্ত্র ও ৪ কেজি গাঁজাসহ আটক-২
রূপগঞ্জে আম পারাকে কেন্দ্র করে দু‘পক্ষের সংঘর্ষে নিহত-১ আহত-৪
জয়পুরহাটে আব্দুল গাফ্ফার চৌধরীর মৃত্যুতে শোক প্রস্তাব ও বাংলা টিভির প্রতিষ্ঠা বার্ষিকী পালিত
মহিপুরে সাংবাদিকের বিরুদ্ধে মিথ্যা মামলা দায়ের করায় মানববন্ধন ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত ॥
পরশুরামের শাহীন চৌধুরী হত্যা মামলায় সাবেক ইউপি মেম্বার যুবলীগ নেতা জাহিদ কারাগারে
শুরু হলো পাবনার ইছামতি নদী পারের অবৈধ স্থাপনা উচ্ছেদ অভিযান।
Spread the love
Facebook Comments

সাম্প্রতিক খবর

Contact Us