শিরোনাম

বাংলাদেশের খোঁজখবর রাখছেন হাথুরু

সংবাদটি প্রকাশিত হয়েছে : বুধবার, জুলাই ২৪, ২০১৯ ৮:২৬:৪৬ পূর্বাহ্ণ

চন্ডিকা হাথুরুসিংহে। ছবি: প্রথম আলো


বিকেলে কথা বলবেন ক্রিকেট বোর্ড সভাপতি নাজমুল ইসলাম। দল যখন শ্রীলঙ্কায় তখন কোন বিষয়ে কথা হবে তা নিয়ে কৌতূহল আছে। নতুন কোচ নিশ্চিত হয়ে গেছে নাকি নির্বাচক কমিটিতে আসছে কোনো রদবদল? এ নিয়ে যে শুধু সাংবাদিকদের মধ্যেই কৌতূহল তা কিন্তু নয়।

বাংলাদেশ দল নিয়ে আগ্রহ এখনো ভালোমতোই আছে শ্রীলঙ্কান কোচ চন্ডিকা হাথুরুসিংহের। আজ বিকেলে অনুশীলনের আগে দলের খেলোয়াড়েরা একটু ব্যক্তিগত সময় কাটিয়ে নিচ্ছেন। আন্তর্জাতিক ক্যারিয়ায়কে বিদায় বলতে যাওয়া মালিঙ্গাও অবশেষে যোগ দিলেন টিম হোটেলে। এর মাঝেই বেশ হৃষ্ট মুখে দেখা দিলেন হাথুরুসিংহে।

মিনিট পনেরোর জন্য হোটেল থেকে বের হয়েছিলেন ব্যক্তিগত কাজে। এ সময় হাসিমুখে বাংলাদেশের সাংবাদিকদের সঙ্গে কথাও বললেন কিছুক্ষণ। বাংলাদেশ দলের ভবিষ্যৎ কোচ হিসেবে তার নামও আলোচিত হচ্ছে, এ কথায় একটু হাসলেন। বোর্ড সভাপতির মিটিং আছে শুনে বললেন তাই নাকি? দেখ কী বলে। নির্বাচক প্যানেলে রদবদল আসতে পারে শুনেও কে হতে পারে জানতে চাইলেন। বাংলাদেশের পরবর্তী কোচ প্রসঙ্গে যেমন রহস্য করছিলেন, সেটা নির্বাচক প্রসঙ্গে নিখুঁত কৌতূহলে রূপ নিল।

হোটেলে নিরাপত্তা ব্যবস্থায় ছাড় নেই শ্রীলঙ্কার কোচ হাথুরুসিংহেরও। ছবি: প্রথম আলোহোটেলে নিরাপত্তা ব্যবস্থায় ছাড় নেই শ্রীলঙ্কার কোচ হাথুরুসিংহেরও। ছবি: প্রথম আলোবিশ্বকাপ পরবর্তী সময়ে নতুন করে গুছিয়ে নিচ্ছে সবাই। পরবর্তী বিশ্বকাপের জন্য প্রস্তুতি শুরু হয়ে গেছে। খেলোয়াড় প্রস্তুত করে নেওয়ার কাজও শুরু হয়ে গেছে। শ্রীলঙ্কা যেমন মালিঙ্গার বিদায়ে সে পথে হাটতে যাচ্ছে। কিন্তু বাংলাদেশ দলে এখনো সব পুরোনো মুখ। শ্রীলঙ্কা সফরেও সুযোগ হয়নি প্রতিশ্রুতিশীল কারও। ইয়াসির আলী, ইবাদতদের সুযোগ মেলেনি। এ নিয়ে হাথুরুসিংহেকে প্রশ্ন করায় হেসে ফেললেন। সাংবাদিকদের দিকেই ছুড়ে দিলেন তির। আমি যখন সুযোগ দিতাম তখন বলতে কেন দিচ্ছে, এখন আবার বলছ দিচ্ছে না কেন!

রসিকতার পর্ব শেষ করেই স্মিত মুখে জানিয়ে দিলেন তার ব্যক্তিগত মত, সুযোগ দিতে হয়।

আরও পড়ুনঃ

ছোট্ট প্লেন নিয়ে ১৪ মাসের বিশ্বভ্রমণে পুরো পরিবার
সিরাজগঞ্জের কামারখন্দে রেললাইনে ফাটল দেখে লাল কাপড় উড়িয়ে ট্রেন থামিয়েছেন স্থানীয়রা
ভারতের পূর্বাঞ্চলের ধনবাদে একটি বহুতল ভবনে অগ্নিকাণ্ডে
ইউক্রেনের জন্য আরও দুই বিলিয়ন ডলারের সামরিক সহায়তা প্যাকেজ তৈরি করছে যুক্তরাষ্ট্র
বর্তমান পরিস্থিতিতে ইউক্রেনে যুদ্ধবিমান পাঠানো সম্ভব নয়
অসচ্ছল মানুষকে স্বাবলম্বী করা ও দারিদ্র্য হ্রাসের জন্য আস-সুন্নাহ ফাউন্ডেশন প্রতি বছর স্বাবলম্বীকরণ ...
বিশ্বের বৃহত্তম ম্যানগ্রোভ বন সুন্দরবনের তিনটি প্রধান নদী পশুর, রূপসা ও মোংলার পানিতে বিপজ্জনক মাইক্...
ডলারের দাম বৃদ্ধি, ব্যবসায়ীদের ৬৫ হাজার কোটি টাকার ক্ষতি
Spread the love
Facebook Comments

সাম্প্রতিক খবর

Contact Us