শিরোনাম

বানারীপাড়ায় বীর মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের উপজেলা শাখার আহবায়ক কমিটি গঠন

সংবাদটি প্রকাশিত হয়েছে : বুধবার, জুলাই ২৭, ২০২২ ১০:০৬:১০ অপরাহ্ণ
বানারীপাড়ায় বীর মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের উপজেলা শাখার আহবায়ক কমিটি গঠন
বানারীপাড়ায় বীর মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের উপজেলা শাখার আহবায়ক কমিটি গঠন

রাহাদ সুমন,বিশেষ প্রতিনিধি॥ বরিশালের বানারীপাড়ায় বীর মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের উপজেলা শাখার ৫১ সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটি গঠন করা হয়েছে।

এ উপলক্ষে ২৬ জুলাই মঙ্গলবার সন্ধ্যায় উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতির কার্যালয়ে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন বানারীপাড়া কৃতি সন্তান বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় উপ-কমিটির সদস্য বিশিষ্ট সাংবাদিক ও কলামিস্ট সোহেল সানি । বরিশাল জেলা বীর মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের আহবায়ক শফিক শাহিনের সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তৃতা করেন পৌর আওয়ামী লীগের সভাপতি সুব্রত লাল কুন্ডু,বানারীপাড়া প্রেসক্লাব সভাপতি রাহাদ সুমন, জেলা প্রাথমিক শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক জাহিদ হোসেন, বরিশাল জেলা বীর মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের সদস্য সচিব খান আতাউর রহমান,বিভাগীয় কমিটির যুগ্ম আহ্বায়ক মোঃ মামুন ঘরামী,জেলা শাখার যুগ্ম আহ্বায়ক খন্দকার রুবেল আহম্মেদ ও বিভাগীয় কমিটির সদস্য এনামুল আল মামুন বাবু, বানারীপাড়া স্পোর্টিং ক্লাবের সভাপতি রুহুল আমিন শুভ প্রমুখ।

স্বাগত বক্তৃতা করেন আজালিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারি শিক্ষক ও বীর মুক্তিযোদ্ধার সন্তান মো. হাসানাত হোসেন। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন বরিশাল বীর মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের বিভাগীয় কমিটির সদস্য আল মাস আল মামুন। বানারীপাড়ার পশ্চিম সলিয়াবাকপুর প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক মোঃ সুমন হোসেনের প্রাণবন্ত সঞ্চলনায় এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন বানারীপাড়া প্রেসক্লাবের সহ-সভাপতি কেএম শফিকুল আলম জুয়েল ও  জাকির হোসেন,সাধারণ সম্পাদক সুজন মোল্লা, সদস্য মোঃ রুবেল বেপারি, নরোত্তমপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক বিমল ঘরামী, মুক্তিযোদ্ধার সন্তান মোঃ আল আমিন,বানারীপাড়া প্রাথমিক শিক্ষক সমিতির শিক্ষা বিষয়ক সম্পাদক ও বীর মুক্তিযোদ্ধার সন্তান এইচ এম মেহেদী হাসান,শিক্ষক ও বীর মুক্তিযোদ্ধার সন্তান আমিনুল ইসলাম,মোঃ মিন্টু, মোঃ মাহাদী,মোঃ নিয়াজ ও মোঃ নাসির উদ্দিন ও শিক্ষক বীর মুক্তিযোদ্ধার সন্তান মোসাম্মৎ নাদিরা,মোসাম্মৎ সাথি,মোসাম্মাৎ সানজিদা,নুসরাত ও সালমা প্রমুখ।

আলোচনা শেষে মো. হাসানাত হোসেনকে আহবায়ক মো. সাইফুল ইসলাম মনিরকে যুগ্ম আহবায়ক ও মো. মাসুক হাসান আবীরকে সদস্য সচিব করে ৫১ সদস্য বিশিষ্ট বানারীপাড়া উপজেলা বীর মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের আহবায়ক কমিটি গঠন করা হয়। এদিকে উপজেলা বীর মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের নবনির্বাচিত কমিটির নেতৃবৃন্দকে বানারীপাড়া প্রেসক্লাবসহ বিভিন্ন রাজনৈতিক,সামাজিক,সাংস্কৃতিক ও পেশাজীবী সংগঠনের নেতৃবৃন্দ উষ্ণ অভিনন্দন ও ফুলেল শুভেচ্ছা জানিয়েছেন।

Spread the love
Facebook Comments

সাম্প্রতিক খবর

Contact Us