শিরোনাম

বাবার সঙ্গে নারীকে আপত্তিকর অবস্থায় দেখেয় নিজের সন্তানকে ছুরির আঘাতে হত্যা

সংবাদটি প্রকাশিত হয়েছে : বুধবার, নভেম্বর ১৭, ২০২১ ১১:৪৯:২০ অপরাহ্ণ
বাবার সঙ্গে নারীকে আপত্তিকর অবস্থায় দেখেয় নিজের সন্তানকে ছুরির আঘাতে হত্যা
বাবার সঙ্গে নারীকে আপত্তিকর অবস্থায় দেখেয় নিজের সন্তানকে ছুরির আঘাতে হত্যা

কুমিল্লার দেবিদ্বারের মর্মান্তিক এ ঘটনায় জড়িত শিশুটির বাবা আমির হোসেনসহ পাঁচজনকে গ্রেপ্তার করেছে ।

জিজ্ঞাসাবাদ ও তদন্তে:

আমিরের সঙ্গে লাইলি আক্তারের প্রেমের সম্পর্ক ছিল। গত ৫ নভেম্বর তাদের অন্তরঙ্গ অবস্থায় দেখে ফেলে ফাহিমা। ঘটনাস্থলেই সে বাবাকে জানায়, মাকে এ কথা সে বলে দেবে। বিষয়টি চাপা দিতে মেয়েকে নানাভাবে বোঝান আমির। কিন্তু তাতে সুবিধা না হওয়ায় তিনি উদ্বিগ্ন হয়ে পড়েন। বিষয়টি যেন কেউ জানতে না পারেন, সে ব্যাপারে ব্যবস্থা নিতে তাকে চাপ দেন লাইলি। তার প্ররোচণায় ফাহিমাকে হত্যার পরিকল্পনা করেন আমির। হত্যার পর স্ত্রীকে ডিভোর্স দিয়ে বা প্রয়োজনে হত্যা করে লাইলিকে বিয়ে করবেন বলে জানান। এরপর ৬ নভেম্বর রাতে রেজাউল ইসলাম ইমনের আসবাবপত্রের দোকানে হত্যার পরিকল্পনা নিয়ে বৈঠক হয়।

পরিকল্পনা অনুযায়ী হত্যার জন্য ধারালো ছুরি ও মরদেহ লুকানোর জন্য দুটি প্লাস্টিকের বস্তা সংগ্রহ করে তারা। পরে ৭ নভেম্বর বিকেলে বেড়াতে যাওয়ার কথা বলে আমিরসহ অন্যরা শিশুটিকে সঙ্গে নিয়ে বাড়ি থেকে বের হন। সোহেল রানার অটোরিকশায় ওঠে তারা বিভিন্ন স্থানে ঘোরাফেরা করেন। শেষে রাত সাড়ে ৮টার দিকে দেবিদ্বার পুরান বাজারের দক্ষিণে নদীর তীরের নির্জন স্থানে যান। সেখানে লাইলির উপস্থিতিতে আমির তার মেয়ের মুখ চেপে ধরেন এবং নিজেই প্রথমে ছুরি দিয়ে আঘাত করেন।

এরপর রবিউল শিশুটির পায়ে, রেজাউল পায়েসহ শরীরের বিভিন্ন স্থানে, সোহেল শরীরের পেছনে ছুরি দিয়ে আঘাত করেন। পরে সহযোগীরা শিশুটির হাত-পা চেপে ধরে রাখেন এবং আমির শ্বাসরোধে তার মৃত্যু নিশ্চিত করেন। হঠাৎ ঘটনাস্থলের আশপাশে লোকজনের চলাচলের আওয়াজ পেয়ে তারা মরদেহটি প্লাস্টিকের বস্তায় ভরে রওনা দেন। পথে সুবিধাজনক স্থান না পেয়ে তারা মরদেহটি রেজাউলের গরুর ঘরে একটি ড্রামের ভেতরে লুকিয়ে রাখেন। এরপর ৯ নভেম্বর রাতে সোহেলের অটোরিকশায় করে বস্তাবন্দি মরদেহ নিয়ে কাচিসাইর এলাকার কালভার্টের নিচে ফেলে আসেন।

এ ঘটনায় জড়িত শিশুটির বাবা আমির হোসেনসহ পাঁচজনকে গ্রেপ্তার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। তাদের জিজ্ঞাসাবাদ ও তদন্তে বেরিয়ে আসে সন্তানের ভরসাস্থল বাবার হাতে মেয়ে খুনের পৈশাচিক এই কাহিনী।

আরও পড়ুনঃ

কলাপাড়ায় তুলা গাছ থেকে পড়ে এক বৃদ্ধের মৃত্যু ॥
বানারীপাড়ায় হাসপাতাল থেকে মৃত ঘোষিত শিশু দাফনের প্রস্তুতিকালে নড়ে ওঠায় বিক্ষোভ
জয়পুরহাট র‍্যাব ক্যাম্পের পৃথক অভিযানে ১টি আগ্নেয়াস্ত্র ও ৪ কেজি গাঁজাসহ আটক-২
রূপগঞ্জে আম পারাকে কেন্দ্র করে দু‘পক্ষের সংঘর্ষে নিহত-১ আহত-৪
জয়পুরহাটে আব্দুল গাফ্ফার চৌধরীর মৃত্যুতে শোক প্রস্তাব ও বাংলা টিভির প্রতিষ্ঠা বার্ষিকী পালিত
মহিপুরে সাংবাদিকের বিরুদ্ধে মিথ্যা মামলা দায়ের করায় মানববন্ধন ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত ॥
পরশুরামের শাহীন চৌধুরী হত্যা মামলায় সাবেক ইউপি মেম্বার যুবলীগ নেতা জাহিদ কারাগারে
শুরু হলো পাবনার ইছামতি নদী পারের অবৈধ স্থাপনা উচ্ছেদ অভিযান।
Spread the love
Facebook Comments

সাম্প্রতিক খবর

Contact Us