শিরোনাম

বিশ্বস্ততার আরেক নাম হাটবাজার ৩৬৫ ডট কম

সংবাদটি প্রকাশিত হয়েছে : শুক্রবার, নভেম্বর ১১, ২০২২ ৯:৫৫:৩৮ অপরাহ্ণ

বর্তমান বিশ্বায়নের যুগে ই -কমার্স একটি যুগপোযুগী পণ্য কেনা বেচার বিশাল প্লাটফর্ম। বিশ্বের সাথে তাল মিলিয়ে বাংলাদেশেও বইছে সেই ই -কমার্সের সুবাতাস। এটা দুঃখ জনক হলেও সত্য যে, গত কয়েক বছর ধরে বাংলাদেশের ই -কমার্স ইকোসিষ্টেমে একটা বড় ধরনের খারাপ সময় পার করছে, তা হলো আস্থার সংকট। পণ্য অর্ডার করে সঠিক পণ্য না পাওয়া, সঠিক সময়ে পণ্য ডেলিভারি না দেয়া, গ্রাহকের সাথে খারাপ ব্যবহার, গ্রাহকের কষ্টের টাকা আত্মসাৎ করে কেউ জেলে কেউবা দেশে বা বিদেশে আত্মগোপন করে আছেন। বিভিন্ন কারণে ই-কমার্সের মতো একটি সুবিশাল প্লাটফর্ম আজ হুমকির মুখে।কিন্তু আশার কথা হলো এত প্রতারণা আর ঠক বাজির দুনিয়ায় বিশ্বস্ততার প্রতীক hatbazar365.com ই -কমার্স প্রতিষ্টানটি। প্রতিষ্ঠানটির কর্ণধার ও প্রধান নির্বাহী কর্মকর্তা জনাব মোঃ কামরুল হাসান আমাদের sonarbangla365.com কে বলেন, একটি মহৎ উদ্দেশ্য নিয়ে এই hatbazar365.com ই -কমার্স প্রতিষ্টানটি প্রতিষ্ঠা করেছেন তিনি। তার ভাষ্যমতে, দিন দিন আমাদের যুব সমাজ সহ সবাই বই পড়া বিমুখ হয়ে যাচ্ছে। মানুষ আর আগের মতো বই পড়তে আগ্রহী না। আজকাল তরুণ সমাজ অনেক পড়ে, কিন্তু বই না। ফেসবুকে স্ট্যাটাস সহ বিভিন্ন সামাজিক যোগাযোগ মাধ্যমের পড়া। এই ব্যাপার টি খুবই ভয়ংকর ও চিন্তার। তাই সবাই কে বই পড়তে উৎসাহী করে তুলা ও বই পড়ার একটা গণ জাগরণ তৈরী করার জন্য ও গ্রাহকরা যাতে পণ্য কিনে প্রতারিত না হয় সেই দিকটা লক্ষ্য রেখে এগিয়ে যাচ্ছে এই স্বপ্নবাজ তরুণ উদ্যোক্তা মোঃ কামরুল হাসান। “বই পড়ার আনন্দে মেতে উঠুক লাল সবুজের ছাপ্পান্ন হাজার বর্গ মাইল” এই স্লোগান কে সামনে রেখে একবুক স্বপ্ন নিয়ে অবিরাম সংগ্রাম করে যাচ্ছেন এই তরুণ উদ্যোক্তা।

হাটবাজার ই -কমার্স প্রতিষ্ঠানটিতে রয়েছে দেশি বিদেশী লক্ষাদিক বইয়ের সুবিশাল সমাহার। অত্যন্ত সুলভমূল্যে সেই সব বই সারাদেশে খুব অল্প খরচ ও স্বল্প সময়ের মধ্যে পাঠকের ঘরের দরজায় পৌছিয়ে দিচ্ছে। hatbazar365.com এর সবচেয়ে ভালো দিক হলো যে বই বা পণ্য হাতে পেয়ে মূল্য পরিশোধ। গ্রাহক হাতে পণ্য বুঝে পেয়ে তারপর পণ্যের মূল্য পরিশোধ করবে। শুধু তাই নয় ,গ্রাহক যদি কোনো কারণ বশঃত পণ্য পেয়ে সন্তুষ্ট না হন,পণ্য হাতে পাওয়ার পনেরো দিনের মধ্যে পণ্য ফেরত দিতে পারবেন।

হাটবাজার সবসময়ই তার গ্রাহকদের প্রতি প্রতিশ্রুতিবদ্ধ, তাই তাদের কেনাকাটার অভিজ্ঞতায় নতুন মাত্রা যোগ করতে এবং ই-কমার্স সেক্টরকে সম্পূর্ণ নতুন উচ্চতায় নিয়ে যেতে হাটবাজার দৃঢ় প্রতিজ্ঞাবদ্ধ। আশা করছি আসন্ন দিনে হাটবাজার গ্রাহকদের একটি আনন্দদায়ক অভিজ্ঞতা প্রদান করবে যা আগে কখনো গ্রাহকরা দেখে নি।

হাটবাজারের লক্ষ্য হলো মানুষকে বই পড়তে উৎসাহিত করা। হাটবাজারের সাথে জড়িত কর্মীরা বিশ্বাস করেন তারা পণ্য বিক্রয় করছেন না, মানুষের কাছে পৌঁছে দিচ্ছেন জ্ঞান, ছড়িয়ে দিচ্ছেন নানারকম অনুভূতির পসরা।

বই অর্ডার করা থেকে পাঠকের কাছে পৌঁছানোর পুরো প্রক্রিয়াটির মধ্যেই আছে আন্তরিকতা এবং সুরূচির ছোঁয়া। বই পাঠকের কাছে সুষ্ঠুভাবে পৌঁছে দেওয়ায় কাজটি খুবই সতর্কতার সাথে করে দেওয়া হয়। কারণ পাঠকের বইয়ের প্রতি যে অকৃত্রিম ভালোবাসা থাকে প্রতিষ্ঠানটি তা ভালোভাবেই মূল্যায়ন করে থাকে।

সারা বছর ধরে hatbazar365.com অনেক আকর্ষণীয় বইয়ের প্যাকেজ তাদের প্রিয় গ্রাহকদের জন্য রাখেন। তারা বইয়ের সাথে সব সময় বুকমার্ক ও বাণী লিখিত ওয়াল স্টিকার ফ্রীতে দিচ্ছেন। এপার বাংলা ও ওপর বাংলা লেখকদের বই সহ সব বিষয়ের বই আছে তাদরে সুবিশাল সংগ্রশালায়। শুধুমাত্র জেনারেল লাইনের বই আছে তা নই, আছে ইসলামীক বইয়ের সমৃদ্ধ সংগ্রহ। এইখানে অসংখ্য বিষয়ভিত্তিক ইসলামিক বই পাবেন। যেসব বিষয়ে ইসলামিক বই রয়েছে তন্মধ্যে উল্লেখযোগ্য-
১. আত্মশুদ্ধি ও অনুপ্রেরণা
২. আল হাদিস
৩. আল-কুরআনের ভাষা শিক্ষা
৪. ইবাদত ও আমল
৫. ইসলামি অনুবাদকৃত বই
৬. ঈমান ও আকীদা
৭. দুয়া, দরূদ ও যিকর
৮. মাসআলা-মাসায়েল ও প্রশ্নোত্তর
৯. সালাত ও যাকাত
১০. সিয়াম
১১. হজ্জ ও কোরবানী
১২. সীরাতে রাসূল সাঃ
১৩. হাদিস, সুন্নাহ ও শিষ্টাচার

হাটবাজার শুধু বই গ্রাহকের হাতে পৌঁছে দিচ্ছে তা নয়, তারা বিভিন্ন ধরণের দেশি ও বিদেশী অর্গানিক ও খাঁটি খাবারের পণ্য পৌছে দিচ্ছেন।

অল্প পরিমাণ ডেলিভারি চার্জ পরিশোধ করলেই পাচ্ছেন দেশের যেকোনো প্রান্তে ক্যাশ অন ডেলিভারি। ডেলিভারি চার্জ ঢাকার মধ্যে মাত্র ৬০ টাকা। এবং ডেলিভারি চার্জ ঢাকার বাহিরে মাত্র ৮০ টাকা। ঢাকার বাহিরে হলে, শুধুমাত্র ডেলিভারি চার্জ ৮০ টাকা Advanced Payment করতে হবে। বাকি পণ্যের টাকা পণ্য পাওয়ার পর হাতে হাতে দিলেই হবে।
তারা শুধুগ্রাহকের কাছে পন্য দিচ্ছে না,দিচ্ছে অবিরাম ভালোবাসা।

তাই আর দেরি না করে ঘুরে আসুন হাটবাজার ওয়েবসাইটে
www.hatbazar365.com

প্রতিবেদকঃ sonarbangla365.com

Spread the love
Facebook Comments

সাম্প্রতিক খবর

Contact Us