শিরোনাম

ব্রাহ্মণবাড়িয়ায় পরকীয়ায় অভিযোগে প্রবাসীর স্ত্রীকে খুন ও সন্তানকে হত্যার চেষ্টা

সংবাদটি প্রকাশিত হয়েছে : শুক্রবার, ফেব্রুয়ারি ১১, ২০২২ ১০:০০:১৯ পূর্বাহ্ণ
ব্রাহ্মণবাড়িয়ায় পরকীয়ায় অভিযোগে প্রবাসীর স্ত্রীকে খুন ও সন্তানকে হত্যার চেষ্টা
ব্রাহ্মণবাড়িয়ায় পরকীয়ায় অভিযোগে প্রবাসীর স্ত্রীকে খুন ও সন্তানকে হত্যার চেষ্টা

ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় পরকীয়া নিয়ে পারিবারিক কলহের জেরে আকলিমা বেগম (৩০) নামের এক গৃহবধূর মুখে বিষ ঢেলে হত্যার অভিযোগ উঠেছে তার স্বামীর বিরুদ্ধে।

এ সময় তাদের দুই শিশুসন্তান আব্দুল্লাহ (৯) ও জান্নাতের (৫) মুখেও বিষ ঢেলে দেওয়া হয় বলে জানা গেছে। তারা হাসপাতালে চিকিৎসাধীন।

নিহত আকলিমার মা তাহেরা বেগম অভিযোগ করে বলেন, ১১ বছর আগে আখাউড়া উপজেলার মামুনের সঙ্গে আকলিমার বিয়ে হয়। বিয়ের পর মামুন ওমানে চলে যান। তিনি মাঝে-মধ্যে দেশে আসা-যাওয়া করতেন।

এ সময় মামুন প্রবাসে এক নারীর সঙ্গে পরকীয়া সম্পর্কে জড়িয়ে পড়েন। এ নিয়ে মামুনের সঙ্গে আকলিমার কলহ চলে আসছিল। দুই বছর আগে পুরোপুরি দেশে চলে আসেন মামুন। দেশে ফিরেও তিনি পরকীয়ার সম্পর্ক চালিয়ে যাচ্ছিলেন। এ নিয়ে আকলিমার সঙ্গে তার মনোমালিন্য হয়। একপর্যায়ে আকলিমা দুই সন্তান নিয়ে বাবার বাড়িতে থাকতে শুরু করেন।

তিনি জানান, সম্প্রতি মামুনের এক চাচা মারা যাওয়ার ঘটনায় মামুন আকলিমা ও তার দুই সন্তানকে বাড়িতে আসতে বলেন। বুধবার আকলিমা সন্তানদের নিয়ে স্বামীর বাড়িতে যান।

বৃহস্পতিবার সকালে আকলিমার মা জানতে পারেন তার মেয়ে ও দুই নাতি-নাতনি হাসপাতালে ভর্তি। খবর পেয়ে হাসপাতালে গিয়ে জানতে পারেন তার মেয়ের মুখে বিষ ঢেলে হত্যা করা হয়েছে। তার নাতি-নাতনিকেও মুখে বিষ ঢেলে হত্যার চেষ্টা করা হয়।

এ বিষয়ে আখাউড়া থানার পরিদর্শক (তদন্ত) সঞ্জয় সরকার বলেন, বিষ প্রয়োগে এক নারীর মৃত্যুর খবর শুনেছেন তারা। ঘটনাস্থল পরিদর্শনের জন্য হাসপাতালে পুলিশ পাঠানো হয়েছে।

Spread the love
Facebook Comments

সাম্প্রতিক খবর

Contact Us