শিরোনাম

ব্রাহ্মণবাড়িয়া ইউপি নির্বাচনে সংঘর্ষে প্রাণ গেল কলেজছাত্রের

সংবাদটি প্রকাশিত হয়েছে : রবিবার, জানুয়ারি ২, ২০২২ ৯:৩২:১৭ অপরাহ্ণ
ব্রাহ্মণবাড়িয়া ইউপি নির্বাচনে সংঘর্ষে প্রাণ গেল কলেজছাত্রের
ব্রাহ্মণবাড়িয়া ইউপি নির্বাচনে সংঘর্ষে প্রাণ গেল কলেজছাত্রের

ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগর উপজেলার ৫নং হরষপুর ইউনিয়নের ৮নং ওয়ার্ডের দুই পরাজিত মেম্বারের  সংঘর্ষে প্রাণ গেল এক কলেজছাত্রের। রোববার সকাল ৯টার দিকে ঢাকা একটি হাসপাতালে তিনি মারা যান।

আহতরা হলেন- আশরাফ আলীর ছেলে মো. শুভ (১৮), সফর আলীর ছেলে মো. লিটন মিয়া (৪০), মো. সোমন মিয়া (৪২) ও মেম্বার প্রার্থী আশরাফ আলী (৪৫)। অপরপক্ষের মেম্বার প্রার্থী আব্দুর সোবহানের ছেলে মো. মহসিন মিয়া (৩৫) ও  তার ভাই দেলোয়ার হোসেন (৩২), মো. মশু মিয়া (৩০) এবং শামসু মিয়ার ছেলে লালন মিয়া (৩০) ও বাদশাহ মিয়া (৩২)।

জানা যায়, ২৬ ডিসেম্বর ৪র্থ ধাপে ইউনিয়ন পরিষদ নির্বাচনে উক্ত ওয়ার্ডের মেম্বার প্রার্থী মো. আশরাফ আলী ও মো. মহসিন মিয়া একে-অপরকে পরাজয়ের কারণ চিহ্নিত করে দোষারোপ শুরু করেন। একপর্যায়ে গত ২৮ ডিসেম্বর রাত ৮টার দিকে বড়চাল পূর্বহাটি কামাল মিয়ার চা দোকানের সামনে কথাকাটাকাটির পর্যায়ে রক্তক্ষয়ী সংঘর্ষে লিপ্ত হয়।

এ নিয়ে উভয়পক্ষের পাল্টাপাল্টি মামলা দায়ের করলে বিজয়নগর থানা পুলিশ আশরাফ আলী মেম্বার, মো. লিটন মিয়া ও অপর মেম্বার প্রার্থী মো. মহসিন মিয়া, দেলোয়ার হোসেনকে গ্রেফতার করে জেলহাজতে প্রেরণ করে।

Spread the love
Facebook Comments

সাম্প্রতিক খবর

Contact Us