1. admin@sonarbangla365.com : newsbangla2023 :
ভাংগা উপজেলায় এক যুবকের লাশ উদ্ধার - Sonar Bangla365
বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারী ২০২৪, ০৫:০০ পূর্বাহ্ন
আপডেট নিউজ

ভাংগা উপজেলায় এক যুবকের লাশ উদ্ধার

Reporter Name
  • Update Time : বৃহস্পতিবার, ১৪ ডিসেম্বর, ২০২৩
  • ১৬৯ Time View
ভাংগা উপজেলায় এক যুবকের লাশ উদ্ধার
ভাংগা উপজেলায় এক যুবকের লাশ উদ্ধার
আব্দুর রাজ্জাক সিনিয়র রিপোর্টার:
ফরিদপুরের ভাংগা উপজেলার ভাংগা গোলচত্বর গ্রামের কুমার নদীর দক্ষিণ পাড়ে
ব্রীজের নীচে, নির্মানাধীন সড়কের পার্শ্বে নদীর ‘তীরে গত (৮ ডিসেম্বর ২০২৩)সে সৌরভ  নামের এক যুবকের লাশ উদ্ধার করেছে থানা পুলিশ।
বাংলাদেশ মাইনরিটি ওয়াচের সভাপতি অ্যাড রবীন্দ্র ঘোষ জানান এজাহার ও ঘটনা সুত্রে জানা যায়, সৌরভ বিশ্বাস গত (৬ ডিসেম্বর ২০২৩)সে ঢাকা কল্যানপুর এলাকায় তাহার আপন কাকা অমল মালো এর বাসায় যায় এবং সেখান থেকে গত (৭ ডিসেম্বর ২০২৩) দুপুর অনুমান ১২.০০ ঘটিকার সময় তাহার নিজ বাড়ীর উদ্দেশ্যে রওয়ানা হয়। উক্ত তারিখ বিকাল অনুমান ০৫.৪৮ মিনিট সময় সৌরভ তাহার আপন কাকার সহিত  মোবাইল ফোনে কথা হলে সে জানায় যে, সে ফরিদপুর জেলার ভাংগা গোলচত্তরের কাছাকাছি আছে। ঐদিন সন্ধ্যা অনুমান ০৬.২০ মিনিট সময়ে সৌরভ তাঁর মাকে ফোন করিয়া বলে যে, সে ভাংগা উপজেলায় আছে, নিজ বাড়ীতে আসবে নাকি তাহার খালুর বাড়ী এর ফরিদপুরে যাবে। তখন তাহার মা তাকে বাড়ীতে আসতে বলে। এরপর সৌরভ আর নিজ বাড়ীতে কিংবা খালুর বাড়ীতে না ফেরায় সৌরভের বাবা তাহার মোবাইল ফোনে যোগাযোগ করিলে তাহার ফোনে রিং হইলেও মোবাইল রিসিভ হয় নাই। তখন সৌরভের সজনরা সৌরভের সাথে যোগাযোগ করিতে ব্যর্থ হইয়া বিষয়টি ভাংগা থানা পুলিশকে অবহিত করিয়া সজনরা সৌরভের সন্ধান করিতে থাকে।  সৌরভের  সন্ধান করাকালে গত (৮ ডিসেম্বর  ২০২৩)  সকাল অনুমান ০৮.০০ মিনিট সময়ে লোক মুখে খবর পায়, ভাংগা থানাধীন ভাংগা গোলচত্তর গ্রামের
 কুমার নদীর দক্ষিণপাড়ে ব্রীজের নীচে। নির্মানাধীন সড়কের পার্শ্বে নদীর ‘তীরে একজন পুরুষের লাশ পড়িয়া আছে। তখন সৌরভের সজনরা উল্লেখিত স্থানে গিয়া পড়ে থাকা নিহত ব্যক্তিকে দেখিয়া সৌরভের লাশ সনাক্ত করে। পরে থানা পুলিশ খবর পেয়ে  ঘটনাস্থলে পৌঁছে লাশ উদ্ধার করে, সুরতহাল রিপোর্ট তৈরি করেন এবং পুলিশ এসয় নিহত সৌরভের পরিহিত জিন্সের প্যান্টের পকেট হইতে মানিব্যাগ থেকে, নগদ ১৮,৬৭০/- টাকা, ব্যবহৃত একটি স্যামফোনি বাটন মোবাইল সেট, হাতে থাকা একটি হাত ঘড়ি, একটি স্বর্ণের আংটি, একটি রুপার ব্রেসলেট, একটি আপন পরিবহন বাসের টিকিট, একটি জাতীয় পরিচয় পত্র জব্দ তালিকা মুলে জব্দ করেন এবং লাশ ময়না তদন্তের জন্য ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরন করেন।
নিহত সৌরভ দীর্ঘদীন যাবৎ তাহার খালু বলরাম কুমার মালো, ফরিদপুর এর বসতবাড়ীতে থাকিয়া ফরিদপুর হাজী শরিয়তুল্লাহ বাজারে জনৈক শ্যামল দাসের মালিকানাধীন “সকাল সন্ধ্যা মৎস আড়ৎ” নামক মাছের আড়তে মহুরীর কাজ করিত।
প্রথমিক ভাবে ধারণা করা হচ্ছে সৌরভকে ধারালো অস্ত্র দিয়ে এলোপাথাড়ি ভাবে কুপিয়ে গুরুতর রক্তাক্ত কাটা জখম করে হত্যা করিয়া ঘটনাস্থলে ফেলে রেখে গেছে অজ্ঞাতনামা দূর্বৃত্তরা।
নিহত সৌরভ বিশ্বাস (২০) ফরিদপুরের, নগরকান্দা উপজেলার, মাঝিকান্দা গ্রামের, স্বপন চন্দ্র মালোর পুত্র।
উক্ত ঘটনার বিষয়ে নিহতের বাবা স্বপন চন্দ্র মালো (৫৫) বাদী হয়ে গত (৯ ডিসেম্বর ২০২৩)সে অজ্ঞাতনামা আসামি করে ভাংগা থানায় একটি হত্যা মামলা দায়ের করেন মামলা নং ০৮/৫২৯।
বি ডি এম ডাব্লুর  সভাপতি অ্যাড রবীন্দ্র ঘোষ, ফরিদপুর জেলা পুলিশ সুপার ও সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ জিয়ারুল ইসলাম এর নিকট ঘটনার বিষয় জানতে চাইলে তিনি বলেন অপরাধীদের দ্রুত সনাক্ত করে আইনের আওতায় আনা হবে এবং এই ঘটনার অপরাধীদের গ্রেফতারের জোর প্রচেষ্টা চলছে।
বি ডি এম ডাব্লুর সভাপতি এহেন ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন এবং অপরাধীদের দ্রুত গ্রেফতার করে আইনের আওতায় এনে বিচারের মাধ্যমে দৃষ্টান্তমুলক শাস্তির দাবি করেন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Copyright © 2017-2023 SonarBangla365
Theme Customized BY LatestNews
%d bloggers like this: