শিরোনাম

মিরসরাইয়ে ভারতীয় মদ সহ গ্রেফতার-১

সংবাদটি প্রকাশিত হয়েছে : শুক্রবার, নভেম্বর ৪, ২০২২ ১:০৯:৩৯ পূর্বাহ্ণ

মিরসরাই প্রতিনিধি

মিরসরাইয়ে ১৬ বোতল ভারতীয় মদ সহ আব্দুল্লা আল নোমান (১৭) নামে একজনকে গ্রেফতার করেছে জোরারগঞ্জ থানা পুলিশের বিশেষ টিম। বুধবার (২ নভেম্বর) দিবাগত রাত নয়টার দিকে উপজেলার হিঙ্গুলী ইউনিয়নের চিনকিরহাট বাজারস্থ আজমনগর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পশ্চিম পার্শ্বে পাকা রাস্তার উপর অভিযান চালিয়ে একজনকে গ্রেফতার করা হয় এবং গ্রেফতারকৃত আসামির সঙ্গে থাকা একজন পালিয়ে যায়।
গ্রেফতারকৃত আসামি নোমান হিঙ্গুলী ইউনিয়নের ২ নং ওয়ার্ডের আজমনগর গ্রামের আব্দুল মজিদের পুত্র। এঘটনায় ২ জনকে আসামি করে মামলা (নং-২/২২, তারিখ ৩-১১-২২) দায়ের করা হয়েছে। পালিয়ে যাওয়া অপর আসামি হিঙ্গুলী ইউনিয়নের ২ নং ওয়ার্ডের দক্ষিণ আজমনগর গ্রামের সিকদার বাড়ির মোঃ হানিফের পুত্র নুর নবী (২৪)।

জোরারগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) নূর হোসেন মামুন জানান, বুধবার দিবাগত রাতে গোপন সংবাদের ভিত্তিতে হিঙ্গুলী ইউনিয়নের চিনকিরহাট বাজারস্থ আজমনগর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পশ্চিম পার্শ্বে পাকা সড়কের উপর মাদক বিক্রি হচ্ছে এই সূত্রে এসআই সাজ্জাদ হোসেনের নেতৃত্বে এএসআই আমিনুর সহ সঙ্গীয় ফোর্স নিয়ে অভিযান চালিয়ে (প্লাস্টিকের বস্তায় রক্ষিত ১৬ বোতল ভারতীয় মদ সহ) একজনকে গ্রেফতার করা হয় এবং ঐসময় আরেকজন পালিয়ে যায়।
এবিষয়ে দুজনকে আসামি করে মাদকের মামলা দায়ের করে বৃহস্পতিবার সকালে গ্রেফতারকৃত আসামিকে কোর্টে প্রেরণ করা হয়েছে এবং অপর আসামিকে গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে।

Spread the love
Facebook Comments

সাম্প্রতিক খবর

Contact Us