শিরোনাম

মিরসরাইয়ে সড়ক দুর্ঘটনায় সিএনজি অটোরিকশা চালকের মৃত্যু

সংবাদটি প্রকাশিত হয়েছে : রবিবার, অক্টোবর ৩০, ২০২২ ৬:২৯:৪৪ অপরাহ্ণ

আকতার হোসেন, মিরসরাই প্রতিনিধি

মিরসরাইয়ে সড়ক দুর্ঘটনায় মোহাম্মদ মোস্তফা (৬৫) নামে একজন সিএনজি অটোরিকশা চালকের মৃত্যুর ঘটনা ঘটেছে।
শনিবার (২৯ অক্টোবর) বেলা সাড়ে এগারোটা দিকে করেরহাট টু রামগড় সড়কের মিরসরাই উপজেলার করেরহাট ইউনিয়নের সাইবেনির খিল এলাকায় সড়ক সে দুর্ঘটনায় নিহত হয়েছে।
নিহত মোস্তফা করেরহাট ইউনিয়নের ৫নং ওয়ার্ডের ঘেড়ামারা সাইবেনির খিল মরাটিলা এলাকার রহমানের মা’র বাড়ির বাসিন্দা।

স্থানীয় ইউপি সদস্য জামাল উদ্দিন জানান, শনিবার বেলা সাড়ে এগারোটা দিকে সাইবেনির খিল এলাকায় অজ্ঞাত গাড়ির ধাক্কায় আহত হয়ে রাস্তার পাশে পড়ে থাকলে সেখান থেকে আহত মোস্তফা’কে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স মস্তান নগর ভর্তি করার পর সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে। সে এক কন্যা সন্তানের জনক। দীর্ঘ ১৫ বছর যাবৎ এই এলাকায় বসবাস করে আসছে। সে করেরহাট টু নয়টিলা মাজার রুটে একসময় সিএনজি অটোরিকশা চালাতো তবে কয়েক বছর ধরে সে মানষিক ভাবে অসুস্থ হলে বাড়িতে ফিরে যেতোনা এবং বেশির ভাগ সময় মাজারে পড়ে থাকতো।

জোরারগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) রতন কান্তি জানান, শনিবার সকালে করেরহাটের সাইবেনির খিল এলাকায় অজ্ঞাত গাড়ির ধাক্কায় একজন নিহত হওয়ার খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে সেখানে লাশ না পেয়ে পরবর্তীতে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স গিয়ে সেখান থেকে উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে। নিহত মোস্তফা মানষিক প্রতিবন্ধী হওয়ায় এবং অফিসার ইনচার্জ বরাবর আবেদন করায় ময়নাতদন্ত ছাড়া শনিবার বিকেলে নিহতের লাশ তার মেয়ে ফিরোজ বেগমের কাছে হস্তান্তর করা হয়।

Spread the love
Facebook Comments

সাম্প্রতিক খবর

Contact Us