শিরোনাম

মেম্বার প্রার্থীর সমর্থকদের মধ্যে হামলা ও সংঘর্ষের সমর্থককে কুপিয়ে হত্যার অভিযোগ

সংবাদটি প্রকাশিত হয়েছে : শনিবার, জানুয়ারি ২৯, ২০২২ ৭:৫১:৫৩ অপরাহ্ণ
কিশোরগঞ্জে বোনকে উত্যক্ত করার বিচার চাওয়ায় তিন ভাইকে কুপিয়ে জখম
কিশোরগঞ্জে বোনকে উত্যক্ত করার বিচার চাওয়ায় তিন ভাইকে কুপিয়ে জখম

জামালপুরের সরিষাবাড়ীর পিংনা ইউনিয়নের দুই মেম্বার প্রার্থীর সমর্থকদের মধ্যে হামলা ও সংঘর্ষের ঘটনা ঘটেছে। সংঘর্ষে ফুটবল প্রতীকের মেম্বার প্রার্থী নুরুল ইসলামের সমর্থক ভোলা শেখকে (৫৫) পিটিয়ে ও কুপিয়ে হত্যা করেছে মোরগ প্রতীকের প্রার্থী সুরুজ্জামানের সমর্থকরা।আহত হয়েছেন অন্তত ৮ জন।  শনিবার সকাল ১০টার দিকে উপজেলার পিংনা ইউনিয়নের মীরকুটিয়া পশ্চিম নলসন্ধ্যা গ্রামে এ ঘটনা ঘটে।

জানা যায়, উপজেলার পিংনা ইউনিয়নে ৩১ জানুয়ারি ৬ষ্ঠ ধাপের ইউপি নির্বাচন অনুষ্ঠিত হবে। এ নির্বাচনে ৩নং ওয়ার্ডের মেম্বার প্রার্থী নুরুল ইসলামের সমর্থকদের প্রচার-প্রচারণা নিয়ে আরেক মেম্বার প্রার্থী সুরুজ্জামানের সমর্থকদের মধ্যে বিরোধ চলে আসছে।

এ বিরোধকে কেন্দ্র করে উভয়পক্ষের মধ্যে হামলা ও সংঘর্ষের ঘটনা ঘটছিল। এর প্রতিবাদে ২২ জানুয়ারি প্রার্থী সুরুজ্জামানের বিরুদ্ধে মানববন্ধন কর্মসূচি পালন করেন প্রার্থী নুরুল ইসলাম ও তার সমর্থকরা। এর ৮ দিনের মাথায় সুরুজ্জামান ও তার সমর্থকরা ক্ষুব্ধ হয়ে নুরুল ইসলামের সমর্থক আব্দুল হালিম ও রুবেলকে অপহরণ করে আটকে রাখে।

এ খবর এলাকায় ছড়িয়ে পড়লে নুরুল ইসলামের সমর্থকরা আটককৃতদের উদ্ধার করতে যান। এতে সুরুজ্জামানের সমর্থকরা তাদের ওপর ক্ষিপ্ত হয়ে উঠেন। পরে উভয়পক্ষের সমর্থকরা লাঠিসোটা ও ধারালো অস্ত্র নিয়ে হামলা ও সংঘর্ষে জড়িয়ে পড়েন। এ সময় নুরুল ইসলামের সমর্থক ভোলা শেখকে পিটিয়ে ও কুপিয়ে গুরুতর জখম করা হয়। পরে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

সরিষাবাড়ী তারাকান্দি পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ আব্দুল লতিফ জানান, লাশ উদ্ধার করা হয়েছে। এ সময় ১০ জনকে আটক করা হয়। আটককৃতদের নাম পরে জানানো হবে।

Spread the love
Facebook Comments

সাম্প্রতিক খবর

Contact Us