শিরোনাম

রূপগঞ্জে পরকিয়ার জেরে হত্যাকান্ডে নিরীহদের নামে মামলা দেয়ার প্রতিবাদে সংবাদ সম্মেলন

সংবাদটি প্রকাশিত হয়েছে : বুধবার, এপ্রিল ৬, ২০২২ ৯:১৩:৫৫ পূর্বাহ্ণ
রূপগঞ্জে পরকিয়ার জেরে হত্যাকান্ডে নিরীহদের নামে মামলা দেয়ার প্রতিবাদে সংবাদ সম্মেলন
রূপগঞ্জে পরকিয়ার জেরে হত্যাকান্ডে নিরীহদের নামে মামলা দেয়ার প্রতিবাদে সংবাদ সম্মেলন
লিখন রাজ,রূপগঞ্জ(নারায়ণগঞ্জ) প্রতিনিধিঃ নারায়ণগঞ্জের রূপগঞ্জে পরকিয়ার জেরে সংঘটিত একটি হত্যা মামলায় স্থানীয় ইউপি সদস্যসহ গ্রামের নিরীহদের অভিযুক্ত করে মামলা দেয়ার প্রতিবাদে সংবাদ সম্মেলন করেছেন নিরীহদের পরিবার ও এলাকাবাসি। গতকাল মঙ্গলবার (৫ এপ্রিল) দুপুরে মুড়াপাড়াস্থ রূপগঞ্জ প্রেসক্লাব মিলনায়তনে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।
এ সময় সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে ইউপি সদস্য সুমন মুন্সির বোন পারভীন বেগম বলেন,  মুড়াপাড়া ইউনিয়নের মাছুমাবাদ এলাকার বাসিন্দা ওহাব মিয়ার স্ত্রী আকলিমা বেগমের সাথে বন্দর ২৭নং নাসিক ওয়ার্ড বাসিন্দা নজরুল ইসলামের পরকিয়া প্রেমের সম্পর্ক তৈরী হয়। সে সুত্রধরে বিগত ২৯ মার্চ একই গ্রামের ওহাব মিয়ার স্ত্রী আকলিমা বেগমের সাথে দেখা করতে মাছুমাবাদ চলে আসে নজরুল । এ ঘটনা জেনে স্বামী ওহাব মিয়া ও তার ছেলে রনি মিয়া ক্ষুব্ধ হয়ে পরকিয়া প্রেমিক নজরুলকে মারধর করে। পরে বিষয়টি এলাকাবাসি জানতে পেরে ইউপি সদস্য হিসেবে সুমন মুন্সিকে অবহিত করে। পরে মেম্বার সুমন মুন্সি ভুলতা ইউপি চেয়ারম্যান ব্যারিষ্ট্রার আরিফুল হক ভুইয়াকে অবহিত করে আহত নজরুলকে চিকিৎসার জন্য ওহাবকে দায়িত্ব দিয়ে স্থানীয় হাসপাতালে পাঠায়। পরে জানতে পারি ঢাকা মেডিকেল নেয়ার পর ওই নজরুল মারা যায়। কিন্তু এ ঘটনায় ওহাব মিয়া ও তার ছেলে রনি মূল অভিযুক্ত হলেও শক্রতামূলকভাবে নিহত নজরুলের পরিবারকে ভুল বুঝিয়ে ইউপি সদস্য সুমন মুন্সিসহ নিরীহ এলাকাবাসীকে এ মামলায় ফাঁসিয়ে দেয়া হয়। এ ঘটনায় মূল অভিযুক্তদের শাস্তির দাবি করছি ও অবিলম্বে ওই মামলা থেকে নিরীহদের অব্যাহতি দেয়ার দাবী জানাচ্ছি।
এ সময় সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন, অভিযুক্ত ইউপি সদস্য সুমন মুন্সির বোন পারভীন বেগম, অন্যান্য অভিযুক্তের পরিবারের সদস্য নাজমা বেগম. নাসরিন, বীথি, আমেনা বেগম, সাথী, বাদল মিয়া, মফিজুল, মারুফ, রাব্বি মিয়াসহ এলাকাবাসি।

আরও পড়ুনঃ

কলাপাড়ায় তুলা গাছ থেকে পড়ে এক বৃদ্ধের মৃত্যু ॥
বানারীপাড়ায় হাসপাতাল থেকে মৃত ঘোষিত শিশু দাফনের প্রস্তুতিকালে নড়ে ওঠায় বিক্ষোভ
জয়পুরহাট র‍্যাব ক্যাম্পের পৃথক অভিযানে ১টি আগ্নেয়াস্ত্র ও ৪ কেজি গাঁজাসহ আটক-২
রূপগঞ্জে আম পারাকে কেন্দ্র করে দু‘পক্ষের সংঘর্ষে নিহত-১ আহত-৪
জয়পুরহাটে আব্দুল গাফ্ফার চৌধরীর মৃত্যুতে শোক প্রস্তাব ও বাংলা টিভির প্রতিষ্ঠা বার্ষিকী পালিত
মহিপুরে সাংবাদিকের বিরুদ্ধে মিথ্যা মামলা দায়ের করায় মানববন্ধন ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত ॥
পরশুরামের শাহীন চৌধুরী হত্যা মামলায় সাবেক ইউপি মেম্বার যুবলীগ নেতা জাহিদ কারাগারে
শুরু হলো পাবনার ইছামতি নদী পারের অবৈধ স্থাপনা উচ্ছেদ অভিযান।
Spread the love
Facebook Comments

সাম্প্রতিক খবর

Contact Us