শিরোনাম

শরীয়তপুরে বিজয়ী মেম্বার প্রার্থীর ওপর হামলা, আহত ২০

সংবাদটি প্রকাশিত হয়েছে : শুক্রবার, জানুয়ারি ৭, ২০২২ ১০:০৪:৩৮ অপরাহ্ণ
শরীয়তপুরে বিজয়ী মেম্বার প্রার্থীর ওপর হামলা, আহত ২০
শরীয়তপুরে বিজয়ী মেম্বার প্রার্থীর ওপর হামলা, আহত ২০

শরীয়তপুরের নড়িয়ার নশাসনে বিজয়ী মেম্বার বাদশা মুন্সী ও তার সমর্থকদের ওপর পরাজিত মেম্বার প্রার্থী আব্দুর রহমান মাদবর ও তার সমর্থকরা হামলা চালিয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। হামলার ঘটনায় দুপক্ষের সংঘর্ষে অন্তত ২০ আহত হয়েছে।

আহতদের শরীয়তপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। এদের মধ্যে গুরুতর আহত দুইজনকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। পরিস্থিতি শান্ত রাখতে ঘটনাস্থলে পুলিশ মোতায়েন রয়েছে।

নড়িয়া থানা ও স্থানীয় সূত্রে জানা গেছে, ৫ জানুয়ারির নির্বাচনে শরীয়তপুর জেলার নড়িয়া উপজলার নশাসন ইউনিয়নের ৫নং ওয়ার্ডে মোরগ প্রতীকের বাদশা মুন্সী বিজয়ী হয়। ফুটবল প্রতীকের প্রার্থী আব্দুর রহমান মাদবর ৫০ ভোটের ব্যবধানে পরাজিত হয়।

শুক্রবার সকালে থেকে বিজয়ী মেম্বার ও তার সমর্থকরা বিজয় মিছিল নিয়ে কর্মী সমর্থকদের বাড়ি বাড়ি যায়। দুপুর সাড়ে ১২টার দিকে পরাজিত প্রার্থীর বাড়ি গেলে বিজয়ী প্রার্থীকে দেখে পরাজিত প্রার্থী ও তার সমর্থকরা ঘরের দরজা বন্ধ করে রাখে।

কিছুক্ষণ পরে পরাজিত প্রার্থীর সমর্থক রাসেল মাদবরের স্ত্রী বিজয়ী প্রার্থীর বাড়ির টিউবওয়েলে পানি আনতে গেলে উভয়ের মধ্যে কথা কাটাকাটি হয়। এই ঘটনাকে কেন্দ্র করে পরাজিত প্রার্থী ও তার সমর্থকরা বিজয়ী প্রার্থী, তার পরিবার ও সমর্থকদের ওপর হামলা চালায়।

নড়িয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অবনী শংকর কর বলেন, টিউবওয়েল থেকে পানি নেওয়াকে কেন্দ্র করে মহিলাদের মধ্যে কথাকাটাকাটি হয়। একপর্যায়ে পরাজিত প্রার্থীর সমর্থকরা বিজয়ী প্রার্থী ও তার সমর্থকদের ওপর হামলা করেছে। ঘটনাস্থলে পুলিশ মোতায়েন করা হয়েছে।

Spread the love
Facebook Comments

সাম্প্রতিক খবর

Contact Us