শিরোনাম

শাহজাদপুরে অপহরণ ও চাঁদাবাজি মামলার ৫ দূধর্ষ আসামী গ্রেফতারঃ ভিকটিম উদ্ধার

সংবাদটি প্রকাশিত হয়েছে : সোমবার, আগস্ট ১৫, ২০২২ ১০:৫৮:৩৮ অপরাহ্ণ
শাহজাদপুরে অপহরণ ও চাঁদাবাজি মামলার ৫ দূধর্ষ আসামী গ্রেফতারঃ ভিকটিম উদ্ধার
শাহজাদপুরে অপহরণ ও চাঁদাবাজি মামলার ৫ দূধর্ষ আসামী গ্রেফতারঃ ভিকটিম উদ্ধার

মির্জা হুমায়ুন, সিরাজগঞ্জ সংবাদদাতাঃ
র‍্যাব-১২ এর সফল অভিযানে শাহজাদপুরে অপহরণ ও চাঁদাবাজি মামলার ৫ দূধর্ষ আসামী গ্রেফতার হয়েছে এবং ভিকটিমকে উদ্ধার করেছে।

সম্প্রতি, গত ইং ০৯/০৮/২০২২ তারিখ সকাল ০৯.০০ ঘটিকায় সময় মোঃ ইউনুস আলী মিঠু(২৫)
পিতাঃ মোঃ আব্দুল মান্নান খাঁন(৫৫), পিতা-মৃত কালু খাঁ, সাং-পাথর ঘাটা চক্রপাড়া, থানা-ভাঙ্গুরা, জেলা-পাবনা।

প্রাথমিকভাবে জানাযায়, গত ইং ০৯/০৮/২০২২ তারিখ সকাল ০৯.০০ ঘটিকায় সময় তাহার বন্ধু মেহেদী হাসান গাইবান্ধা জেলার গোবিন্দগঞ্জ থানাধীন এলাকায় বিবাহের দাওয়াত খাওয়ার জন্য বাড়ি হইতে বাহির হইয়া যায়। বিবাহের অনুষ্ঠান ১১/০৮/২০২২ ইং তারিখ গোবিন্দগঞ্জ হইতে রাত অনুমান ২১.৩০ ঘটিকায় শাহজাদপুর বাস ষ্ট্যান্ড আসিয়া নামিয়া তার ব্যবহৃত ফোন নম্বর-০১৭৫৬-৭৩৮৮৮৮ হইতে তার বাবাকে যার ফোন নম্বর-০১৭২১-৬৬৮৫৩৮ তে কল দিয়ে জানায় যে আব্বু আমি শাহজাদপুর হইতে একটি সিএনজি যোগে বাঘাবাড়ি হইয়া বাড়ির দিকে আসিতেছি।

পরবর্তীতে সময় অনুমান ২২.৫০ ঘটিকায় নম্বর-০১৭৫৬-৭৩৮৮৮৮ হইতে একজন অপরিচিত ব্যাক্তি ভিকটিমের বাবাকে ফোন দিয়ে জানায় আপনার ছেলে আমাদের হেফাজতে আছে, আপনার ছেলেকে যদি জীবিত চান তাহলে আপনার ছেলের মোবাইল নম্বরের দ্রুত নগদ একাউন্টের মাধ্যমে ৫০,০০০/-(পঞ্চাশ হাজার) টাকা পাঠিয়ে দেন।

ভিক টিমের বাবা জানায়, ছেলের অপহরণের সংবাদ শুনিয়া তাড়াতাড়ি করিয়া ছেলেকে বাঁচানোর জন্য তাহাদের কথামত ছেলের ফোন নম্বরের নগদ একাউন্টে ৬,০০০/-(ছয় হাজার) টাকা পাঠাই। পরবর্তীতে ইং ১২/০৮/২০২২ তারিখ রাত অনুমান ০৪.৩০ ঘটিকার সময় অপহরণকারীরা আমার ছেলেকে মুক্তি না দিয়ে আমার ছেলের ফোন নম্বর হইতে পূণরায় টাকা দাবি করিলে আমি অপহরণকারীর ০১৩০৪-৮৭৭৩৪৩ নম্বরে ১৫,০০০/-(পঁনের হাজার) টাকা বিকাশে পাঠিয়ে দিয়ে আমার ছেলেকে ছেড়ে দেওয়ার জন্য অনুরোধ করি। পরবর্তীতে আমি আমার ছেলের ফোন নাম্বারে যোগাযোগ করার চেষ্টা করিয়া তার নম্বরটি বন্ধ পাই।

পরবর্তীতে ভিকটিমের পরিবার অনেক খোজা খুজির পর ১২/০৮/২০২২ ইং তারিখ আনুমানিক সকাল ১০.০০ ঘটিকায় র‌্যাব-১২ এর কাছে অপহরণের অভিযোগ করে এবং ভিকটিমকে উদ্ধারের আকুতি জানায়।

উক্ত অভিযোগের প্রেক্ষিতে র‌্যাব-১২ এর স্পেশাল কোম্পানীর ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার মেজর এম. রিফাত-বিন-আসাদ এর নেতৃত্বে আভিযানিক দল বিভিন্ন গোয়েন্দা তথ্য এবং আধুনিক তথ্য প্রযুক্তির সাহায্যে ১৪/০৮/২০২২ ইং তারিখে পাবনা জেলার সাঁথিয়া ও বেড়া থানা এলাকায় অভিযান পরিচালনা করিয়া ভিকটিম মোঃ ইউনুস আলী মিঠু(২৫) কে উদ্ধার করে এবং অপহরণকারী চক্রের মূল হোতাসহ ০৫ জনকে গ্রেফতার করে।

আসামীদের নিকট হইতে অপহরণ কাজে ব্যবহৃত ০১টি সিএনজি অটোরিক্সা ও ০৬টি মোবাইল ফোন ও নগদ ৪,৯৫০/-(চার হাজার নয়শত পঞ্চাশ) টাকা জব্দ করা হয়।

গ্রেফতারকৃত আসামী ১। মোঃ সুমন হোসেন(২২), পিতা-মোঃ আব্দুল হক, গ্রাম-করমজা, ২। মোঃ রিফাত হোসেন(১৮), পিতা-মৃত ময়েন উদ্দিন, সাং-ধোপাদহ, ৩। মোঃ আব্দুল্লাহ হোসেন(১৮), পিতা-মোঃ আক্কাছ প্রামাণিক, সাং-পানিসাইল সর্ব থানা-সাঁথিয়া ও জেলা-পাবনা ৪। মোঃ শিমুল হোসেন(১৯), পিতা-আনিসুর রহমান, সাং-সানিলা শাহপাড়া, ৫। মোঃ কাওছার খাঁ (কুটি) পিতা-বাচ্চু খাঁ, সাং-বেড়া সি এন্ডবি, সানিলা, উভয় থানা-বেড়া, জেলা-পাবনাদ্বয়কে গ্রেফতার করে।

র‍্যাব-১২ জানান, গ্রেফতারকৃত আসামীদের ও উদ্ধারকৃত ভিকটিমকে সিরাজগঞ্জের শাহজাদপুর থানায় হস্তান্তর করা হয়েছে।

Spread the love
Facebook Comments

সাম্প্রতিক খবর

Contact Us