শিরোনাম

শাহজাদপুরে পুলিশের সফল অভিযানে আন্তঃজেলার কুখ্যাত ৪ ডাকাত গ্রেপ্তার

সংবাদটি প্রকাশিত হয়েছে : সোমবার, জানুয়ারি ৩, ২০২২ ৭:০৩:৪৯ অপরাহ্ণ
শাহজাদপুরে পুলিশের সফল অভিযানে আন্তঃজেলার কুখ্যাত ৪ ডাকাত গ্রেপ্তার
মির্জা হুমায়ুন শাহজাদপুর সিরাজগঞ্জ থেকেঃ সিরাজগঞ্জের তাঁতশিল্প সমৃদ্ধ ব্যবসায়ী এলাকা  শাহজাদপুর উপজেলার পোরজনা ইউনিয়নে  ডাকাতি প্রস্তুতিকালে কুখ্যাত আন্তঃজেলা ৪ ডাকাতকে  গ্রেপ্তার করেছে থানা পুলিশ।
জানা যায়, গত রবিবার দিবাগত গভীর রাতে গোপন সংবাদের ভিত্তিতে  শাহজাদপুর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) শেখ মঈনুল ইসলামের নেতৃত্বে এস আই পিযুষ ও এস আই নাজমুল হোসেন  সঙ্গীয় ফোর্সসহ  উপজেলার পোরজনা ইউনিয়নের বায়ইকোলা ব্রীজের  উপর থেকে যানবাহনে ডাকাতি প্রস্তুতিকালে দেশীয় অস্ত্রসহ আন্তঃজেলার কুখ্যাত ৪ জন ডাকাতকে গ্রেপ্তার করে । এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে  আরো৭/৮ জন পালিয়ে যায়।
গ্রেপ্তাকৃত ডাকাতেরা হলো, উপজেলার চরবাচরা গ্রামের মোঃ আলতাফ শেখ ( ৪৯), মোঃ হায়দার আলী (৫০), চরকাদাই গ্রামের মোঃ মানিক( ১৯)ও চর জামিরতা গ্রামের মোঃ রফিক মোল্লা (৪৭)।
খোঁজ নিয়ে জানা যায়, উক্ত ডাকাত দল সিরাজগঞ্জের শাহজাদপুর, বেলকুচি ও এনায়েতপুরের  এলাকায় তাদের বিভিন্ন সোর্স এর মাধ্যমে খবর নিয়ে বিভিন্ন সময়ে কারও বাড়িতে, রাস্তাঘাটে ডাকাতি করে আসছে।  আরো জানা যায়, এই সক্রিয় কুখ্যাত ডাকাত দল বিভিন্ন এলাকায় ডাকাতি করে ঢাকা, গাজীপুর, চন্দ্রা,সাভার যেয়ে আত্মগোপনে থাকে এবং তাদের সোর্সদের দেওয়া তথ্যমতে আবার এলাকায় প্রতি সপ্তাহে এক থেকে দুই দিন এসে ডাকাতি করে আবার গভীর রাত্রে এসি বাসে করে ঢাকাতে চলে যায়। তারা রাস্তাঘাট এবং বাড়িতে দেশীয় অস্ত্রের ভয় দেখিয়ে ডাকাতি করে থাকে।
এ ঘটনায় ৪ ডাকাত সহ অজ্ঞাতনামা আরো ৭/৮ জনকে আসামী করে শাহজাদপুর থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। সোমবার দুপুরে গ্রেপ্তারকৃত ডাকাতদেরকে উপজেলা আদালতে প্রেরন করা হয়েছে।
এ ব্যাপারে শাহজাদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শাহিদ মাহমুদ খান শাহজাদপুর থানার সামনে সাংবাদিকদের সংক্ষিপ্ত ব্রিফিং করে বলেন, আমরা অনেকদিন ধরেই এদেরকে গ্রেপ্তারের চেষ্টা চালাচ্ছিলাম তবে সবাইকে ধরতে পারিনী বাকিদেরকে ধরার জন্য আমাদের তৎপরাতা অব্যাহত রয়েছে। তিনি আরও বলেন, এরা আন্তঃজেলা ডাকাত দল, এদের বিরুদ্ধে বিভিন্ন থানায় একাধিক ডাকাতি মামলা রয়েছে। ব্রিফিংয়ের সময় আরো উপস্থিত ছিলেন ওসি (অপারেশন)আব্দুল মজিদ ও থানার বিভিন্ন কর্মকর্তাবৃন্দ।
এলাকাবাসী পুলিশের এ সফল অভিযানকে সাধুবাদ ও ধন্যবাদ জানিয়েছেন। উল্লেখ্য, বর্তমান ওসি শাহিদ মাহমুদ খান শাহজাদপুর থানায় যোগদানের পর থেকেই মাদক ব্যবসায়ী ও ডাকাতদের বিরুদ্ধে সফল অভিযান করে আসছে।
Spread the love
Facebook Comments

সাম্প্রতিক খবর

Contact Us