শিরোনাম

শাহজাদপুরে পুলিশের সফল আভিযানে ২০ জুয়ারি ও মাদক বিক্রেতাসহ আটক ২৪

সংবাদটি প্রকাশিত হয়েছে : শনিবার, মার্চ ৬, ২০২১ ৭:২০:২৪ অপরাহ্ণ
শাহজাদপুরে পুলিশের সফল আভিযানে ২০ জুয়ারি ও মাদক বিক্রেতাসহ আটক ২৪
শাহজাদপুরে পুলিশের সফল আভিযানে ২০ জুয়ারি ও মাদক বিক্রেতাসহ আটক ২৪
মির্জা হুমায়ুন, জেলা (সিরাজগঞ্জ) প্রতিনিধিঃ
সিরাজগঞ্জের শাহজাদপুরে থানা পুলিশের সফল  ভিন্ন ভিন্ন অভিযানে মাদক বিক্রেতাসহ ২০ জন জুয়ারি ও মাদক বিক্রেতাসহ মোট ২৪ জনকে আটক করেছে থানা পুলিশ ।
শাহজাদপুর থানা সূত্রে জানা যায়, মাদক দ্রব্য দমন অভিযানের অংশ হিসাবে গত বৃহস্পতিবার (৪ মার্চ) গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার পোরজনা ইউনিয়নের বড় মহারাজপুর গ্রামে মাদক ব্যবসায়ী শরীফের বাড়িতে অভিযান চালিয়ে নিষিদ্ধ ইয়াবা ট্যাবলেট বিক্রির সময় ২৭ পিচ ইয়াবাসহ মোঃ শরীফ আলী (৩০) ও লাল মিয়া (৪০) নামের ২ জনকে আটক করা হয়।
শরীফ আলী বড় মহারাজপুর গ্রামের মৃত আব্দুল মালেক শেখ এর ছেলে এবং লাল মিয়া উপজেলার ডায়া গ্রামের নূর ইসলামের ছেলে।
অন্যদিকে, একই দিন সন্ধ্যায় পোরজনা ইউনিয়নের জামিরতা উত্তর পাড়ায় গোপন একটি গোপন সংবাদের ভিত্তিতে থানা পুলিশ অভিযান চালিয়ে একজন চিহিৃত মাদক ব্যবসায়ীর দোকানে অভিযান চালায়। এসময় নিষিদ্ধ হেরোইন বিক্রির সময় ৩৫ পুরিয়া হেরোইনসহ মাদক ব্যবসায়ী মনছুর আলী (৪৫) কে আটক করা হয়। মনছুর আলী উক্ত গ্রামের মৃত শুকুর আলীর ছেলে।
এছাড়াও বৃহস্পতিবার রাত দেড়টায় উপজেলার বড়দুগালী গ্রামস্থ ক্বারীর বাজারে নিদান আলীর চায়ের দোকানে অভিযান চালিয়ে ১০ জন জুয়ারিকে জুয়া খেলা অবস্থায় আটক করে পুলিশের একটি চৌকস দল। একই সময় চরদুগালী গ্রামের বহুত আলীর শ্যালো মেশিন ঘরে পুলিশের আরেকটি দল অভিযান চালিয়ে ১০ জন জুয়ারিকে জুয়া খেলা অবস্থায় আটক করে। এসময় জুয়ারিদের কাছ থেকে নগদ ৬৯ হাজার ৯৭৭ টাকা জব্দ করা হয়। আটককৃত জুয়ারিরা হলোঃ- পাড়া দুগালী গ্রামের মৃত কুতুব উদ্দিন মোল্লার ছেলে মজনু মিয়া (৫০), আনছার মোল্লার ছেলে আজাদ আলী (৪২), ঝড়ু শেখ এর ছেলে আঃ মজিদ (৩৪),  মৃত আবু তালেব ব্যাপারীর ছেলে মনিরুল ইসলাম (৪০)। মৃত লোকমান হোসেনের ছেলে সেলিম হোসেন (৩০), চর দুগালী গ্রামের মৃত রাজেম মোল্লার ছেলে ইসাহাক আলী (৪৩), আবু হানিফের ছেলে আলমগীর হোসেন (৩৫), ছোদেক আলীর ছেলে জয়নাল ৪৮, মৃত আব্দুল হাকিম মোল্লার ছেলে নিদান আলী (৬০)।
বড় দুগালী গ্রামের মৃত আব্দুল কাদেরের ছেলে আদম আলী (৩০), মৃত এলাহী মন্ডলের ছেলে রুহুল আমিন (৫০), মৃত জনাব আলীর ছেলে বাবুল হোসেন (৪৫), গাছ বায়ড়া গ্রামের মৃত জব্বার মোল্লার ছেলে মোতালেব (৩৫)। মৃত বক্স মোল্লার ছেলে কাইয়ুম (৩৫), রূপবাটি গ্রামের মৃত বক্কার প্রামানিকের ছেলে সবুজ মিয়া (২৭), সোহরাব প্রামানিকের ছেলে মরহুম আলী (২০), আঃ সামাদের ছেলে রায়হান আলী (২০), কর শালিকা গ্রামের মৃত রহিম ফকিরের ছেলে ফজলার হক ৪২, সুজারত আলীর ছেলে ফটিক (৩৫)।  অন্যদিকে, পুলিশের আরেকটি অভিযানে শাহজাদপুর পৌর শহরের নলুয়া মন্ডল পাড়ার ৩ বছরের সাজাপ্রাপ্ত আসামি চাঁদ মন্ডল (৬০) কে গ্রেফতার করা হয়। চাঁদ মন্ডল মৃত ঘোটকা মন্ডলের ছেলে। তিনি সিরাজগঞ্জ নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের সাজাপ্রাপ্ত আসামি ছিলেন।
শাহজাদপুর থানার অফিসার ইনচার্জ শাহিদ মাহমুদ খান জানান, আটককৃত মাদক ব্যবসায়ী ও জয়ারিদের বিরুদ্ধে সংশ্লিষ্ট আইনে মামলা করা হয়েছে। আটককৃত আসামিদের আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।
এলাকাবাসীর সাথে কথা বলে জানতে পারাযায়, এই জুয়াড়ি এবং মাদক ব্যবসায়ীরা তরুণ-যুবকদের টার্গেট করে জুয়া ব্যবসা এবং মাদক বিক্রির মোক্ষম হাতিয়ার হিসেবে বেছে নিয়েছে, তাই গ্রেফতারকৃত আসামিদের শাস্তি হলে এলাকার যুব সমাজ ধংসের হাত থেকে রক্ষা পাবে।
Spread the love
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
Facebook Comments

সাম্প্রতিক খবর

Contact Us