শিরোনাম

শেখ হাসিনার সরকার উন্নয়নে বিশ্বাসী: পরিবেশ মন্ত্রী।

সংবাদটি প্রকাশিত হয়েছে : শনিবার, অক্টোবর ২৯, ২০২২ ১:০৫:০৬ অপরাহ্ণ

তিমির বনিক,মৌলভীবাজার প্রতিনিধি:
পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রী শাহাব উদ্দিন আহমদ বলেছেন, শেখ হাসিনার সরকার উন্নয়নে বিশ্বাসী। সকল ষড়যন্ত্রকে মোকাবেলা করে দেশের উন্নয়নে করে যাচ্ছেন আমাদের বঙ্গবন্ধু কন্যা জননেত্রী প্রধানমন্ত্রী।
তিনি শুক্রবার দিনে মৌলভীবাজারের জুড়ী উপজেলার সাগরনাল-গোয়ালবাড়ী ইউনিয়নের মধ্যবর্তী ৬০ মিটার দীর্ঘ কয়লাঘাট ব্রিজ উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে কথাগুলো বলেন।
উপজেলা নির্বাহী কর্মকর্তা সোনিয়া সুলতানার সভাপতিত্বে ও সাগরনাল ইউনিয়ন আওয়ামী লীগের সাধারন সম্পাদক সাঈম উদ্দিন শাহিন ও অটল কৃষাণ সিংহ সিবেনের পরিচালনায় এ উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযুদ্ধা এম এ মোঈদ ফারুক, এলজিইডির জেলা নির্বাহী প্রকৌশলী আজিম উদ্দিন সরকার, উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মাসুক মিয়া, সহ সভাপতি আব্দুল খালিক, আব্দুর রহমান, উপজেলা ভাইস চেয়ারম্যান রিংকু রঞ্জন দাস, মহিলা ভাইস চেয়ারম্যান রনজিতা শর্মা, জেলা পরিষদ সদস্য বদরুল ইসলাম, এলজিইডি জুড়ীর প্রকৌশলী ননী গোপাল দাস, সাগরনাল ইউনিয়নের চেয়ারম্যান আব্দুর নুর, গোয়ালবাড়ী ইউপি চেয়ারম্যান আব্দুল কাইয়ূম, পূর্বজুড়ী ইউনিয়নের চেয়ারম্যান ওবায়দুল ইসলাম রুহেল, সাবেক ইউপি চেয়ারম্যান শাহাব উদ্দিন লেমন, উপজেলা যুবলীগের সভাপতি মামুনুর রশীদ সাজু, সাধারন সম্পাদক শেখরুল ইসলাম প্রমুখ। বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দের উপস্থিতিতে এই আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়।

Spread the love
Facebook Comments

সাম্প্রতিক খবর

Contact Us