শিরোনাম

শেষ ম্যাচে ভালভাবে ফিরবে দল : সৌম্য সরকার

সংবাদটি প্রকাশিত হয়েছে : মঙ্গলবার, জুলাই ৩০, ২০১৯ ৪:০৪:২৩ পূর্বাহ্ণ

তিন বিভাগেই চরম ব্যর্থতায় ইতোমধ্যে শ্রীলঙ্কার বিপক্ষে তিন ম্যাচের ওয়ানডে সিরিজের দুটিতে হেরে সিরিজ পরাজয় বরণ করে নিয়েছে বাংলাদেশ। এর পরও শেষ ম্যাচে টাইগাররা ভালভাবে ফিরবে বলে আশা প্রকাশ করেছেন সৌম্য সরকার। গতকাল সোমবার সাংবাদিকদের তিনি এমনটাই আশাবাদ ব্যক্ত করেন।

আত্মবিশ্বাসের সুরে বাংলাদেশ দলের এই ওপেনার বলেন, ‘এটা সত্যি যে আমরা সিরিজ হেরে গেছি, তবে আমরা ‍নিঃসন্দেহে শেষ ম্যাচে কামব্যাক করব এবং আমরা আশা করি ভালভাবে শেষ করতে পারব।’

এ সময় দুই ম্যাচেই ব্যাটিংয়ে নিজের ব্যর্থতার কথা স্বীকার করেন সৌম্য। রান খরা কাটানোর জন্য চেষ্টার কমতি রাখছেন না বলেও জানান তিনি। বলেন, ‘গত ১০ ম্যাচে আমি কোনো অবদান রাখতে পারিনি। এটা আমাকে কষ্ট দিচ্ছে। আমি এখনও চেষ্টা করছি। কেন স্কোর বড় করতে পারছি না তা খোঁজার জন্য অতিরিক্ত অনুশীলন করছি। এই ১০ ম্যাচের আগে আমি ৩ ম্যাচে ভাল খেলেছি। আমি কাজ করছি এর ওপর। আমি ধ্যান করছি এবং সমস্যা সমাধানের চেষ্টা করছি, যাতে শক্তিশালী হয়ে ফিরে আসতে পারি তার জন্য।

তিনি আরো বলেন, ‘অনেক সময় আমি ভালো বলে আউট হয়ে যাই। মাঝেমধ্যে নিজের ভুলে। ক্রিকেটে ভালো ও খারাপ দিন দুই-ই আসে। যদি কিছু সময় আমি ভালো রান করি আবার কিছু সময় রান-ই করতে পারি না। তবে আমার এখনও আত্মবিশ্বাস আছে। আমি যদি দুই-তিন ম্যাচে রান করতে পারি তবে আবার আমি আত্মবিশ্বাস ফিরে পাব। যদি আমি ক্রিকেটে থাকি তবে আমি আমরা আত্মবিশ্বাসটা অনুভব করি।’

উল্লেখ্য, লাসিথ মালিঙ্গার দুর্দান্ত বোলিং ও কুশল পেরেরার সেঞ্চুরিতে প্রথম ওয়ানডেতে শ্রীলঙ্কার কাছে ৯১ রানে হারে টাইগাররা। এরপরে দ্বিতীয় ওয়ানডেতেও ৭ উইকেটে তামিম ইকবালরা। এ ম্যাচেও বাংলাদেশের হয়ে একমাত্র মুশফিকুর রহিম ছাড়া আর কেউ নিজেদের মেলে ধরতে পারেনি। এখন দেখার বিষয় শেষ ম্যাচ জিতে হোয়াইটওয়াশ এড়াতে পারে কি না টাইগাররা।

আরও পড়ুনঃ

ছোট্ট প্লেন নিয়ে ১৪ মাসের বিশ্বভ্রমণে পুরো পরিবার
সিরাজগঞ্জের কামারখন্দে রেললাইনে ফাটল দেখে লাল কাপড় উড়িয়ে ট্রেন থামিয়েছেন স্থানীয়রা
ভারতের পূর্বাঞ্চলের ধনবাদে একটি বহুতল ভবনে অগ্নিকাণ্ডে
ইউক্রেনের জন্য আরও দুই বিলিয়ন ডলারের সামরিক সহায়তা প্যাকেজ তৈরি করছে যুক্তরাষ্ট্র
বর্তমান পরিস্থিতিতে ইউক্রেনে যুদ্ধবিমান পাঠানো সম্ভব নয়
অসচ্ছল মানুষকে স্বাবলম্বী করা ও দারিদ্র্য হ্রাসের জন্য আস-সুন্নাহ ফাউন্ডেশন প্রতি বছর স্বাবলম্বীকরণ ...
বিশ্বের বৃহত্তম ম্যানগ্রোভ বন সুন্দরবনের তিনটি প্রধান নদী পশুর, রূপসা ও মোংলার পানিতে বিপজ্জনক মাইক্...
ডলারের দাম বৃদ্ধি, ব্যবসায়ীদের ৬৫ হাজার কোটি টাকার ক্ষতি
Spread the love
Facebook Comments

সাম্প্রতিক খবর

Contact Us