শিরোনাম

সিলেটে বিএনপি নেতা আ ফ ম কামাল (৪৪) হত্যা মামলায় এজাহারভুক্ত আরও দুই আসামিকে গ্রেপ্তার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটলিয়নের (র‌্যাব-৯) সদস্যরা।

সংবাদটি প্রকাশিত হয়েছে : বৃহস্পতিবার, নভেম্বর ১০, ২০২২ ৩:৫৪:০৬ অপরাহ্ণ

এর আগে পুলিশ এক আসামিকে গ্রেপ্তার করেছিল। এ নিয়ে হত্যাকাণ্ডের জড়িত তিনজন আসামিকে গ্রেপ্তার করা হয়েছে।

র‌্যাব আজ বৃহস্পতিবার বেলা দেড়টার দিকে এক বিজ্ঞপ্তিতে ওই দুই আসামিকে গ্রেপ্তারের বিষয়টি গণমাধ্যমকে জানায়। বিজ্ঞপ্তিতে বলা হয়, সুনামগঞ্জের শান্তিগঞ্জ উপজেলার নোয়াখালী বাজারের নুরপুর এলাকা থেকে গতকাল বুধবার সন্ধ্যা পৌনে ছয়টার দিকে ওই দুই আসামিকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তার ব্যক্তিরা হলেন সিলেট নগরের বাদামবাগিচা এলাকার মিশু (২৬) ও গোয়াইপাড়া এলাকার মনা (২৫)। তাঁরা যথাক্রমে কামাল হত্যা মামলার ৪ ও ৬ নম্বর আসামি। এর আগে গত মঙ্গলবার রাতে কুটি (২৪) নামের এজাহারভুক্ত ৫ নম্বর আসামিকে বিমানবন্দর থানার পুলিশ গ্রেপ্তার করেছিল।

র‌্যাব-৯-এর জ্যেষ্ঠ অতিরিক্ত পুলিশ সুপার (গণমাধ্যম কর্মকর্তা) আফসান-আল-আলম জানান, গ্রেপ্তার ব্যক্তিদের আজ দুপুরে মহানগরের বিমানবন্দর থানায় হস্তান্তর করা হয়েছে।

এর আগে গত রোববার রাত সোয়া আটটায় নগরের আম্বরখানা বড়বাজার এলাকায় প্রাইভেট কারের ভেতরে ছুরিকাঘাতে খুন হন জেলা বিএনপির সাবেক স্বাস্থ্যবিষয়ক সম্পাদক আ ফ ম কামাল। এরপর বিএনপির পক্ষ থেকে দাবি করা হয়, এ খুনের পেছনে সরকারদলীয় সংগঠনের নেতা-কর্মীরা জড়িত।

খুনের ঘটনায় কামালের বড় ভাই ময়নুল হক বাদী হয়ে মঙ্গলবার রাতে সিলেট বিমানবন্দর থানায় একটি মামলা করেন। এতে ১০ জনের নাম উল্লেখ করে অজ্ঞাতনামা আরও ৪-৫ জনকে আসামি করা হয়।

Spread the love
Facebook Comments

সাম্প্রতিক খবর

Contact Us