শিরোনাম

সীমান্ত বিজিবি এক অভিযান চালিয়ে পাঁচটি স্বর্ণের বারসহ সুমন মন্ডল নামে এক চোরাকারবারিকে আটক করেছে

সংবাদটি প্রকাশিত হয়েছে : সোমবার, নভেম্বর ৭, ২০২২ ১১:১২:০৭ পূর্বাহ্ণ

ঝিনাইদহের মহেশপুর সীমান্ত বিজিবি এক অভিযান চালিয়ে পাঁচটি স্বর্ণের বারসহ সুমন মন্ডল নামে এক চোরাকারবারিকে আটক করেছে। রবিবার (৬ নভেম্বর) উপজেলা সীমান্ত এলাকার গুড়পাড়া গ্রামের রাস্তা থেকে স্বর্ণের বারসহ ওই চোরাকারবারিকে আটক করা হয়।

মহেশপুর বিজিবি ৫৮ ব্যাটালিয়নের অতিরিক্ত পরিচালক তাসলিম মো. তারেক এক প্রেস বিজ্ঞপ্তিতে জানান, বিজিবি গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারেন এক পাচারকারি কিছু স্বর্ণ ভারতে পাচারের উদ্দেশে সীমান্তে নিয়ে যাচ্ছে। এ খবর পেয়ে বিজিবি’র শ্যামকুড় বিওপির একটি টহলদল সীমান্তের গুড়পাড়া গ্রামের রাস্তায় অবস্থান নেয়।

এ সময় সীমান্তের দিকে যাওয়া একটি ইজিবাইকসহ সুমন মন্ডল নামের এক চোরাকারবারিকে আটক করে। তার শরীর তল্লাশি করে পাঁচটি স্বর্ণের বার উদ্ধার করা হয়।
আটককৃত সুমন স্বীকার করে সে ভারতে পাচারের উদ্দশে স্বর্ণগুলো নিয়ে যাচ্ছিলেন। আটককৃত সুমন মন্ডল মহেশপুর উপজেলার কাজিরবেড় গ্রামের হামিদুল মন্ডলের ছেলে। উদ্ধারকৃত পাঁচটি স্বর্ণের বারের ওজন ৪৯ ভরি ১৫ আনা। বর্তমান বাজার মূল্য ৪১ লাখ ২২ হাজার ৪০০ টাকা। আটককৃত সুমন মন্ডলকে মহেশপুর থানায় সোপর্দ করা হয়েছে। উদ্ধারকৃত স্বর্ণের বার ঝিনাইদহ ট্রেজারিতে জমা দেওয়ার প্রক্রিয়া চলছে।

Spread the love
Facebook Comments

সাম্প্রতিক খবর

Contact Us