শিরোনাম

সুনামগঞ্জে এসআইসহ ৪ পুলিশ সদস্যকে প্রত্যাহার

সংবাদটি প্রকাশিত হয়েছে : মঙ্গলবার, আগস্ট ৯, ২০২২ ১১:৪৫:৪৭ অপরাহ্ণ
সুনামগঞ্জে এসআইসহ ৪ পুলিশ সদস্যকে প্রত্যাহার
সুনামগঞ্জে এসআইসহ ৪ পুলিশ সদস্যকে প্রত্যাহার

সুনামগঞ্জে আদালত প্রাঙ্গণে আইনজীবী ও সাংবাদিকদের সঙ্গে কয়েকজন পুলিশ সদস্য অসৌজন্যমূলক আচরণের ঘটনায় এসআইসহ ৪ পুলিশ সদস্যকে প্রত্যাহার করা হয়েছে।

তারা হলেন- আদালতে ডিউটিতে থাকা এসআই লুৎফুর, পুলিশ সদস্য পিন্টু, মোস্তাক ও আব্দুর রহমান।

সোমবার দুপুরে সুনামগঞ্জ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট ভবনের একটি বিচারিক আদালতে মামলায় সাক্ষ্য দিতে আসেন দুজন পুলিশ সদস্য। এর মধ্যে একজন পুলিশ সদস্য মামলার আলামত রেখে এজলাস কক্ষ থেকে বের হয়ে যান। এতে ওই আদালতের বিচারক অসন্তুষ্ট হন। পরে ওই পুলিশ সদস্যকে ডেকে এনে এজলাস কক্ষে দাঁড় করিয়ে রাখা হয়।

এ ঘটনায় এজলাস কক্ষের বাইরে থাকা পুলিশ সদস্যরা উত্তেজিত হয়ে ওঠেন। তখন আদালত কক্ষের বাইরের সেই দৃশ্য মোবাইল ফোনে ধারণ করতে যমুনা টেলিভিশনের প্রতিনিধি আমিনুল ইসলামের ওপর পুলিশ সদস্যারা চড়াও হন এবং তার হাতে থাকা মোবাইল কেড়ে নেন। এ ঘটনার প্রতিবাদ করতে গেলে চ্যানেল টুয়েন্টিফোর এর জেলা প্রতিনিধি এআর জুয়েল ও তার সহকর্মী আইনজীবীদের সঙ্গেও অসৌজন্যমূলক আচরণ করেন পুলিশ সদস্যরা।

এ ঘটনায় সুনামগঞ্জ জেলা আইনজীবী সমিতি ভবনে তাৎক্ষনিক সভা করে পুলিশ সদস্যদের প্রত্যাহার দাবি জানায়। খবর পেয়ে পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা ঘটনাস্থলে গিয়ে উদ্ভূত বিষয়টির ব্যাপারে অবগত হন এবং এ ব্যাপারে তদন্ত সাপেক্ষে ন্যায় বিচারের আশ্বাস দেন।

Spread the love
Facebook Comments

সাম্প্রতিক খবর

Contact Us