শিরোনাম

সোনাগাজীতে নিজের কন্যা শিশুকে ধর্ষণের অভিযোগে বাবা কারাগারে

সংবাদটি প্রকাশিত হয়েছে : বৃহস্পতিবার, ফেব্রুয়ারি ১০, ২০২২ ২:১৬:১৫ অপরাহ্ণ
সোনাগাজীতে নিজের কন্যা শিশুকে ধর্ষণের অভিযোগে বাবা কারাগারে
সোনাগাজীতে নিজের কন্যা শিশুকে ধর্ষণের অভিযোগে বাবা কারাগারে

পেয়ার আহাম্মদ চৌধুরী, ফেনী জেলা প্রতিনিধি- ফেনীর সোনাগাজীতে ৮ বছরের শিশু ধর্ষণের অভিযোগে উপজেলা যুবদলের যুগ্ন আহবায়ক ইমাম হোসেন মিসকিনকে গ্রেফতার করেছে পুলিশ।বুধবার ৯ ফেব্রুয়ারী রাজবাড়ি জেলার সদর থানার ডি সেক্টর এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

পুলিশ সুপার কার্যালয়ের সম্মেলন কক্ষে সংবাদ সম্মেলনে ফেনীর পুলিশ সুপার আবদুল্লাহ আল মামুন সাংবাদিকদের বলেন, গত ২৭ জানুয়ারী সোনাগাজী উপজেলার চরদরবেশ এলাকায় ইমাম হোসেন মিসকিন তার মেয়েকে নিয়ে ঘুমাতে যাওয়ার কথা বলে স্ত্রীর অগোচরে ধর্ষণ করে। এমন অভিযোগে কন্যা শিশুর মা ৩ ফেব্রুয়ারি সোনাগাজী মডেল থানায় লিখিত একটি অভিযোগ করেন।

ঘটনার পর পালিয়ে যায় ধর্ষক পিতা ইমাম হোসেন। পরে পুলিশ বিভিন্নস্থানে অভিযানে চালায়। একপর্যায় রাজবাড়ি থেকে ইমাম হোসেনকে আটক করা হয়।

পুলিশ সুপার আরো বলেন, দুপুরে ইমাম হোসেনকে ধর্ষণ মামলায় গ্রেফতার দেখিয়ে আদালতে পাঠানো হয়েছে। তার বিরুদ্ধে ৭ দিনের রিমান্ড চাইবে পুলিশ।
গ্রেফতারকৃত মিসকিনের বিরুদ্ধে ডাকাতি, অস্ত্র, চাঁদাবাজি, বিস্ফোরক, সরকারী কাজে বাঁধাদান, প্রতারণা এবং অপহরণসহ সর্বমোট ১৫টি মামলা বিচারাধীন রহিয়াছে বলে পুলিশ জানায়।

সংবাদ সম্মেলনে অতিরিক্ত পুলিশ সুপার বদরুল আলম মোল্লা,জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা মেজবাহ উদ্দিন, সোনাগাজী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সাজেদুল পলাশসহ পুলিশ প্রশাসনের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

Spread the love
Facebook Comments

সাম্প্রতিক খবর

Contact Us