শিরোনাম

স্কুলে পৌঁছে দিতে গিয়ে সড়ক দুর্ঘটনায় আহত বাবা ও দুই সন্তান

সংবাদটি প্রকাশিত হয়েছে : বৃহস্পতিবার, নভেম্বর ১৭, ২০২২ ৪:১২:৪৯ অপরাহ্ণ

আকতার হোসেন, মিরসরাই প্রতিনিধি

মিরসরাইয়ে স্কুলে পৌঁছে দিতে গিয়ে সড়ক দুর্ঘটনায় বাবা ও দুই সন্তান আহত হয়েছে। বুধবার (১৬ নভেম্বর) সকাল পৌনে আটটার দিকে উপজেলার জোরারগঞ্জ ইউনিয়নের বারইয়ারহাট টু জোরারগঞ্জ সড়কের সদরমাদীঘি টাওয়ারের সামনে এই দুর্ঘটনা ঘটে।
মোটরসাইকেল দুর্ঘটনায় আহতরা হলেন জেবি উচ্চ বিদ্যালয়ের ৮ম শ্রেণির শিক্ষার্থী মুমতাহিনা আক্তার মীম (১৪), জোরারগঞ্জ জেবি স্কুলের প্রাথমিক সেশনের ৪র্থ শ্রেণির শিক্ষার্থী নাফিজ আনফাল রামিম (১০) এবং আহত শিক্ষার্থী মীম ও রামিমের পিতা গোলাম মর্তুজা ভূইয়া। আহতরা উপজেলার হিঙ্গুলী ইউনিয়নের ৯ নং ওয়ার্ডের পূর্ব হিঙ্গুলী গ্রামের বদর উদ্দিন ভূইয়া বাড়ির বাসিন্দা। গোলাম মর্তুজা ভূইয়া মিরসরাইয়ের স্বেচ্ছাসেবী সামাজিক সংগঠন জাগ্রত প্রতিভার সাধারণ সম্পাদক, উদয়ন ক্লাবের অর্থ সম্পাদক ও করেরহাট ভূইয়া স্টোরের স্বত্বাধিকারী।

গোলাম মর্তুজা ভূইয়া জানান, সকালে মেয়ে মীম ও ছেলে রামিমকে নিয়ে জোরারগঞ্জ জেবি স্কুলে যাওয়ার পথে সদরমাদীঘি টাওয়ারের সামনে একটা কুকুর রাস্তা পার হওয়ার সময় আমার সামনে থাকা সিএনজি অটোরিকশা ধাক্কা দিলে দ্রুত গতিতে পালানোর সময় আমার মোটরসাইকেলের দিকে ঝাপিয়ে পড়ে। এতে কিছু বুঝে উঠার আগেই আমি, আমার মেয়ে ও ছেলে মোটরসাইকেল থেকে সড়কের উপর ছিটকে পড়ে আহত হই। তবে মাথায় হেলমেট থাকায় আঘাত থেকে রক্ষা পাই। পরবর্তীতে স্থানীয়রা আমাদেরকে উদ্ধার করে বারইয়াহাট জেনারেল হাসপাতালে ভর্তি করায়। তবে মেয়ে মীম কিছুটা আঘাতপ্রাপ্ত হয়, আমি আর ছেলে রামিম মারাত্মকভাবে আহত হয়েছি।
হিঙ্গুলী ইউনিয়ন পরিষদের ৯ নং ওয়ার্ডের ইউপি সদস্য ও জাগ্রত প্রতিভার সভাপতি শফিউল আজম মিলন উক্ত দুর্ঘটনার সত্যতা করেন।

Spread the love
Facebook Comments

সাম্প্রতিক খবর

Contact Us